ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে সেলিম চৌধুরীর ১ম মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-১৩ ১৫:০৮:৩৩
রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরী’র জ্যৈষ্ঠ পুত্র মোঃ সেলিম রেজা চৌধুরীর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার বাদ জুম্মা ওয়াজেদ চৌধুরী প্লাজায় পরিবারের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল ানুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরীর জ্যৈষ্ঠ পুত্র ও শহরের ওয়াজেদ চৌধুরী প্লাজার প্রতিষ্ঠাতা মোঃ সেলিম রেজা চৌধুরী’র ১ম মৃত্যু বার্ষিকী গতকাল ১৩ই আগস্ট পালিত হয়েছে। 

  এ উপলক্ষে গতকাল শুক্রবার বাদ জুম্মা ওয়াজেদ চৌধুরী প্লাজায় পরিবারের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

  সেলিম রেজা চৌধুরী’র বোন জাতীয় সংসদের ৩৩৪ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য সালমা চৌধুরী রুমা, ভাই সহযোগী অধ্যাপক(অবঃ) গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, ছেলে শামীম রেজা চৌধুরী ও সুজন চৌধুরীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহণ করে। দোয়া মাহফিল পরিচালনা করেন মোল্লাবাড়ি জামে মসজিদের ইমাম হাফেজ আব্দুস সবুর। 

  উল্লেখ্য, রাজবাড়ী শহরের শহরের সজ্জনকান্দা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সেলিম রেজা চৌধুরী ওরফে সেলিম চৌধুরী(৭২) ২০২০ সালের ১৩ই আগস্ট সকাল পৌনে ৮টার দিকে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

  মৃত্যুকালে সেলিম রেজা চৌধুরী স্ত্রী, ৩ ছেলে, ৫ মেয়ে, বৃদ্ধা মা, ৩ বোন ও ১ভাইসহ বহু আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ