ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে রেলওয়ে বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে কাজী হেদায়েত হোসেনের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-১৮ ১৪:৩৯:১৫
রেলওয়ে বঙ্গবন্ধু পরিষদ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে গতকাল ১৮ই আগস্ট সাবেক গণ পরিষদ সদস্য কাজী হেদায়েত হোসেনের ৪৬তম শাহাদাত বার্ষিকীতে অসহায়-দুস্থ ২শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রেলওয়ে বঙ্গবন্ধু পরিষদ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে দোয়া মাহফিল ও অসহায়-দুস্থ ২শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, তাৎকালীন গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক গণ পরিষদ সদস্য কাজী হেদায়েত হোসেনের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। 
  এ উপলক্ষে গতকাল ১৮ই আগস্ট বাদ মাগরিব রেলওয়ে স্টেশন জামে মসজিদের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় দোয়া মাহফিল পরিচালনা করেন মসজিদের ইমাম আব্দুল গাফ্ফার। এরপর রাজবাড়ী রেলওয়ে স্টেশন চত্বরে ২শতাধিক অসহায় দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন। 
  এ সময় রেলওয়ে বঙ্গবন্ধু পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মাসুম আলী(গার্ড), সাধারণ সম্পাদক আব্দুল হালিম, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক রাজু আহম্মেদ চন্নু, রেলওয়ে শ্রমিকের রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোসলেম উদ্দিন ফকির ও জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি শ্যামল গোশ্বামী প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ