ঢাকা বুধবার, মে ১, ২০২৪
রাজবাড়ীতে নতুন আরো ২৯জনের করোনা শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-২৩ ১৪:১৬:৩৩

রাজবাড়ী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। 

  গতকাল ২৩শে আগস্ট সন্ধ্যায় রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ৮৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১১ জনের করোনা পজিটিভ। এরমধ্যে সদর উপজেলার ৪জন, পাংশায় ২জন, কালুখালীতে ২জন ও গোয়ালন্দ উপজেলায় ৩জন করে করোনায় আক্রান্ত হয়েছে। 

  এছাড়াও গত ১৯ ও ২০শে আগস্ট আরটি পিসিআরে ৯২জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকাতে পাঠানো হয়। আজকে তাদের রিপোর্ট হাতে পেয়েছি। তার মধ্যে ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে সদর উপজেলার ৬ জন, পাংশা উপজেলার ১০ জন, কালুখালীর ১জন ও গোয়ালন্দ উপজেলার ১জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। 

  উল্লেখ্য, গত ২০২০ সালের ৭ই এপ্রিল রাজবাড়ী জেলাতে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। তারপর থেকে গতকাল ২৩শে আগস্ট পর্যন্ত এ জেলাতে মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১০ হাজার ১ শত ৪৩ জন । তার মধ্যে সুস্থ হয়েছে ৯ হাজার ৪১ জন। মৃত্যু হয়েছে ৮০ জনের।

  করোনা শুরু থেকে এ পর্যন্ত ৩৭ হাজার ৪ শত ৭১ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে আরটি পিসিআরে ২৬ হাজার ২ শত ৪ জনের এবং আর র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ১১ হাজার ২ শত ৬৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১০ হাজার ১ শত ৪৩ জন করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়। করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ১হাজার ৭জন। হাসপাতালে ভর্তি আছে ২৪ জন।

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ