ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
৮দিনেও সন্ধান মেলেনি সুলতানের॥পরিবারের পাশে রাজবাড়ী হেল্পলাইন
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-২৬ ১৪:০৪:৫২
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়াতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া ঘাট শ্রমিক সুলতান সিকদারের অসহায় পরিবারকে গতকাল ২৬শে আগস্ট দুপুরে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করে ফেসবুক ভিত্তিক সংগঠন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়াতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে তীব্র স্রোতে ভেসে নিখোঁজ হওয়া ঘাট শ্রমিক সুলতান সিকদার(৩২) বৃদ্ধা মা ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক সংগঠন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশন। 
  গতকাল ২৬শে আগস্ট দুপুর ১টার দিকে গুড়িগুড়ি বৃষ্টিকে উপেক্ষা করে হেল্পলাইনের সদস্যরা সুলতানের কুড়ে ঘরে উপস্থিন হন। এ সময় একদল সাংবাদিক সেখানে উপস্থিত ছিলেন।
  সংগঠনের পক্ষ থেকে সুলতানের মায়ের হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন সংগঠনের অ্যাডমিন প্যানেলের সদস্যরা।
  এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি জয়ন্ত কুমার দাস, প্রচার ও গণযোগাযোগ সম্পাদকঃ মোহাম্মাদ সোহেল মিয়া, ধর্ম ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, দুর্যোগ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ সোলায়মান হোসেন (হিমেল), মোঃ সালমান বেগ উপস্থিত ছিলেন।
  নিখোঁজ সুলতানের খালাত ভাই মোঃ চান্দু মোল্লা বলেন, এই পরিবারটির একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিল সুলতান। সে নিখোঁজ হওয়ার পর থেকে তার বৃদ্ধা মা, স্ত্রী ও দুই মেয়ে মানবেতর জীবন যাপন করছেন। কিন্তু দুঃখের বিষয় এতদিনেও কেউ এই অসহায় পরিবারটির খোঁজও নেয়নি। রাজবাড়ী হেল্পলাইন আজ যে সহযোগিতা করলো তা সত্যি প্রশংসার দাবীদার। আমরা হেল্পলাইনের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করছি।
  রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের সভাপতি জয়ন্ত কুমার দাস বলেন, আমাদের গ্রুপে সাংবাদিক দেবাশীষ পরিবারটির অসহায়ত্ব নিয়ে একটি পোস্ট করলে সেটি হেল্পলাইন ফাউন্ডেশনের নজরে আসলে আমরা অ্যাডমিন প্যানেল থেকে তার পরিবারের খোঁজ-খবর নেয় এবং তার মায়ের হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেয়। রাজবাড়ীর অসহায় মানুষের পাশে হেল্পলাইন সব সময় থাকবে।
  উল্লেখ্য, গত ১৮ই আগস্ট সন্ধ্যায় দৌলতদিয়া ফেরী ঘাটের শ্রমিক সুলতান ২নং ঘাটে গোসল করতে নেমে নিখোঁজ হয়। স্থানীয় ফায়ার সার্ভিস ও ডুবুরির একটি দল অভিযান চালালেও এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ সুলতান দৌলতদিয়ার সিদ্দিক কাজীর গ্রামের মোঃ আহম্মুদ সিকদারের ছেলে।

 

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ