ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন
  • আবুল হোসেন
  • ২০২১-০৮-২৮ ১৪:৪২:২২
গোয়ালন্দ উপজেলার পূর্ব উজানচর নতুন ব্রীজ সংলগ্ন বাজারে গতকাল শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে উজানচর ইউনিয়নের ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাচ্চু মোল্লা বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লার  বিরুদ্ধে ধারের ১লক্ষ টাকা ফেরত না দিয়ে টাকা মারপিট করার অভিযোগে ভুক্তভোগী স্বেচ্ছাসেবক লীগের নেতা মোঃ বাচ্চু মোল্লা(২৮) গতকাল শনিবার দুপুরে  সংবাদ সম্মেলন করেছে। উপজেলার পূর্ব উজানচর নতুন ব্রীজ সংলগ্ন বাজারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

  বাচ্চু মোল্লা উজানচর ইউনিয়নের ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। তিনি স্থানীয় ভোলাই মাতবর পাড়ার নিজাম মোল্লার ছেলে। এর আগে গত ২৬শে আগস্ট এ বিষয়ে তিনি গোয়ালন্দ ঘাট থানায় একটি জিডি করেন। 

  সাংবাদিক সম্মেলনে বাচ্চু মোল্লা লিখিত বক্তব্যে বলেন, আমি পেশায় একজন পোল্ট্রি খামারি। পূর্ব পরিচয়ের সূত্র ধরে ২০ মাস আগে মোহাম্মদ আলী মোল্লা বালুর ব্যাবসার কথা বলে তার কাছে ১লক্ষ টাকা ধার চান। আমি সরল বিশ্বাসে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম মন্ডলের মধ্যস্ততায় মোহাম্মদ আলীকে ১লক্ষ টাকা প্রদান করি। কিন্তু শর্ত ছিল সে ব্যবসায় লাভের একটা অংশ তাকে নিয়মিত প্রদান করবে। কিন্তু বহুবার সময় নিয়েও অদ্যাবধি সে আমাকে একটি টাকাও দেয়নি।

  গত ২৬শে আগস্ট বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় তার সাথে আমার দেখা হয়। এ সময় আমি তার কাছে পাওনা টাকার কথা বললে সে উত্তেজিত হয়ে ওঠে। আমি প্রতিবাদ করলে সে আমাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এতে আমার নাকমুখ দিয়ে রক্ত বের হতে থাকলে স্থানীয় কয়েকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যায়। এ সময় মোহাম্মদ আলী মোল্লা আমাকে হুমকি দিয়ে বলে, আর কখনো টাকার কথা বললে সে আমাকে খুন করে ফেলবে। এরপর হাসপাতাল থেকে আমি প্রাথমিক চিকিৎসা নিয়ে ওইদিন রাতেই আমি গোয়ালন্দ ঘাট থানায় একটি সাধারণ জিডি করি।

  বাচ্চু আরো বলেন, আমি সততার সাথে এবং অনেক পরিশ্রম করে অর্থ উপার্জন করি। আমি আমার অর্থ ফেরত চাই। সেই সাথে তার উপর হামলার জন্য তিনি মোহাম্মদ আলীর বিরুদ্ধে বিচার দাবি করেন।

  এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা ফোনে তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের বলেন, বাচ্চু মোল্লা নামের কোন স্বেচ্ছাসেবক লীগের নেতাকে তিনি চেনেন না। কোনদিন দেখা বা কথাই হয়নি। টাকা-পয়সা লেনদেনের অভিযোগে ভিত্তিহীন। তবে তিনি উল্টো অভিযোগ করে বলেন, ওই ছেলেই তাকে শারিরীকভাবে লাঞ্চিত করেছে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ