ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে ইসলামী ব্যাংকে গ্রাহকদের টাকা চুরির দায়ে ৬জন নারী গ্রেফতার
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২১-০৯-০৮ ১৪:৪৭:০৭
ইসলামী ব্যাংকের রাজবাড়ী শাখা থেকে গ্রাহকদের টাকা চুরির দায়ে ৬জন নারীকে গতকাল ৮ই সেপ্টেম্বর থানা পুলিশ গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

ইসলামী ব্যাংকের রাজবাড়ী শাখা থেকে গ্রাহকদের টাকা চুরির দায়ে ৬জন নারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল ৮ই সেপ্টেম্বর তাদেরকে গ্রেফতার করা হয়। 

  গ্রেফতারকৃতরা হলো-পাংশার বাবুল শেখের স্ত্রী শান্তা বেগম(৩২), আনিছ মোল্লার স্ত্রী আদুরি বেগম(১৯), চুয়াডাঙ্গার কালু মিয়ার স্ত্রী সাফুরা বেগম(৫০), নাটোর সদরের নজমুল শেখের স্ত্রী খাদিজা বেগম(২০), একই এলাকার ইউনুস মোল্লার স্ত্রী নাসিমা বেগম(৪৫) এবং ঝিনাইদহের মন্টু মোল্লার স্ত্রী সুমি বেগম(২০)। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।  

  মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৯শে আগস্ট কালুখালী উপজেলার গোয়ালপাড়া গ্রামের নাজমুল হাসনের স্ত্রী হেলেনা পারভীন ব্যাংকে টাকা রাখতে আসলে সংঘবদ্ধ চোর চক্রের খপ্পরে পড়ে তার ৫০ হাজার টাকা চুরি হয়। এছাড়াও গত ৬ই সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার বালিয়াডাঙ্গি গ্রামের জাহেদা বেগম নামের আরেক গ্রাহক ব্যাংকে টাকা রাখতে আসলে সংঘবদ্ধ নারী চোর চক্র তাকে ঘিরে ফেলে কৌশলে তার ভ্যানিটি ব্যাগ থেকে ৪৫ হাজার টাকা চুরি করে। বিষয়টি পরে জানাজানি হলে ব্যাংক কর্তৃপক্ষ সিসিটিভি ফুটেজ দেখে গতকাল ৮ই সেপ্টেম্বর দুপুরে ৬জন নারীকে সন্দেহজনকভাবে ব্যাংকের মধ্যে ঘুরাঘুরি করতে তাদেরকে আটক করে। পরবর্তীতে রাজবাড়ী থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে তাদের গ্রেফতার করে। প্রাথমিকভাবে তারা টাকা চুরির বিষয়টি স্বীকার করে নিয়েছে।

  ইসলামী ব্যাংকের রাজবাড়ী শাখার ব্যবস্থাপক (ম্যানেজার) ফারুক হোসেন বলেন, টাকা চুরি হওয়ার পর থেকেই আমারা প্রতিদিন সিসিটিভিতে ব্যাংকে আসা ব্যক্তিদের গতিবিধি লক্ষ্য করতাম। আজ সকালে ৬জন নারীকে সন্দেহজনক মনে হলে তাদেরকে আমরা আটকে রেখে পুলিশকে খবর দেই।

  রাজবাড়ী থানার ওসি মোঃ শাহাদাত হোসেন বলেন, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা টাকা চুরির বিষয়টি স্বীকার করে নিয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে কোর্টে চালান দেওয়া হয়েছে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ