ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে ১০টি ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে অনুদান ও গাছের চারা বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৯-০৯ ১৪:৪৪:০১
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ৯ই সেপ্টেম্বর সদর উপজেলা পরিষদের হলরুমে ১০টি ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে অনুদান ও গাছের চারা বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৯ই সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদের হলরুমে উপজেলার ১০টি ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে ২লক্ষ ৫হাজার টাকা অনুদানের চেক ও ৫০টি ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে ২হাজার ৪শত গাছের চারা বিতরণ করা হয়েছে।

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী। 

  রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলার চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ সাহাবুদ্দিন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, অন্যান্যের মধ্যে বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাবিবুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইকবাল হাসান। 

  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বর্তমান সরকার দেশের ধর্মীয় প্রতিষ্ঠানগুলোকে নানাভাবে সাহায্য-সহযোগিতা করছে। তারই ধারাবাহিকতায় আজকে ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর মধ্যে এই অনুদানের চেক ও গাছের  বিতরণ করা হচ্ছে। সবাই যদি একটি করে গাছও লাগায় তাহলে শেখ হাসিনার যে স্বপ্ন রয়েছে সেটা পূরণ হবে। দেশের অনেক উপকার হবে। 

  তিনি আরও বলেন, করোনার মধ্যে বর্তমানে আবার ডেঙ্গু হানা দিয়েছে। এতে অনেক লোক আক্রান্ত হচ্ছে, মারা যাচ্ছে। এ জন্য আমাদেরকে বাড়ীর আশপাশ পরিষ্কার করে এডিস মশার বংশ বিস্তার রোধ করতে হবে। 

  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। আমরা সকল ধর্মের মানুষ মিলে-মিশে দেশটাকে আরো উন্নতির দিকে নিয়ে যাবো। গাছ আমাদের জীবন রক্ষাকারী বন্ধু। তাই আমাদের সকলের উচিত গাছ লাগানো। 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ