ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১
গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় মেলেনি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৯-১৫ ০০:৪৮:৪৩
গোয়ালন্দ রেলগেট এলাকায় গত ১৩ই সেপ্টেম্বর দিনগত রাত সাড়ে ১২টার দিকে অজ্ঞাত যানবাহনের চাপায় অজ্ঞাতনামা এই ব্যক্তি নিহত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ রেলগেট এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

  গত ১৩ই সেপ্টেম্বর দিনগত রাত সাড়ে ১২টার দিকে অজ্ঞাত একটি যানবাহনের চাপায় মৃত্যু হয়। খবর পেয়ে আহলাদীপুর হাইওয়ে থানার পুলিশ লাশটি উদ্ধার করে। 

  আহলাদীপুর হাইওয়ে থানার এসআই মোঃ আলাউদ্দিন সরকার জানান, দুর্ঘটনা ঘটানো যানবাহনটি শনাক্ত করা যায়নি। সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য লাশ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

  এছাড়াও পিবিআই’র একটি টিম এসে নিহতের ফিঙ্গার প্রিন্ট (আঙুলের ছাপ) নিলেও তার পরিচয় শনাক্ত হয়নি। এ ব্যাপারে হাইওয়ে থানায় একটি জিডি নং-৪৯৪, তারিখ-১৪/০৯/২০২১ইং করা হয়েছে। 

  তিনি আরও বলেন, নিহতের বয়স আনুমানিক ২২ বছর। খৎনা করা থাকায় বোঝা যায় সে মুসলিম। নিহতের নোংরা-অপরিষ্কার পোশাক দেখে ও স্থানীয়দের সাথে কথা বলে মনে হয়েছে সে মানসিক ভারসাম্যহীন বা ভবঘুরে প্রকৃতির ছিল। পরিচয় শনাক্ত হয় কিনা সে জন্য আমরা একটু সময় নিচ্ছি। 

  এ ব্যাপারে জেলা প্রশাসকের সাথে আমাদের কথা হয়েছে। তিনিও পরিচয় উদঘাটনের স্বার্থে অপেক্ষা করতে বলেছেন। পরিচয় শনাক্ত হলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। আর পরিচয় না মিললে আঞ্জুমান মুফিদুল ইসলামের মাধ্যমে লাশের দাফন করা হবে।  

পাংশায় আইন-শঙ্খলা ও উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
দৌলতদিয়ায় ভ্রাম্যমাণ আদালতে ৫জন মাদকসেবীর জেল-জরিমানা
বালিয়াকান্দি উপজেলা আইন-শৃঙ্খলা ও সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভা
সর্বশেষ সংবাদ