ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
সড়ক দুর্ঘটনায় অল্পতে প্রাণে বাঁচলেন সাংবাদিক আশিক
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৯-১৬ ১৫:৫৯:৪৮

প্রাইভেট কারের ব্রেক ফেইল করে নিয়ন্ত্রণ হারিয়ে ভয়াবহ দুর্ঘটনা থেকে অল্পতে প্রাণে রক্ষা পেয়েছেন দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার বিশেষ প্রতিনিধি এবং জিটিভি ও সারাবাংলা ডট নেটের রাজবাড়ী জেলা প্রতিনিধি মোঃ আশিকুর রহমান।

  গতকাল ১৬ই সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাংলাদেশ হাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

  স্থানীয়রা সাংবাদিক আশিকুর রহমানকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা প্রদান করেন। তার মাথায় ৩টি ও হাতে একটি সেলাই লেগেছে।

  সাংবাদিক আশিকুর রহমান জানান, তিনি ও তার বড়ভাই রাফেজুর রহমান এবং ভাইয়ের বন্ধু রাশেদুল ইসলাম ও সোহেল শেখ প্রাইভেট কারযোগে রাজবাড়ী শহর থেকে ব্যক্তিগত একটি কাজে পাংশায় যাচ্ছিলেন। গাড়ি চালাচ্ছিলেন তার ভাইয়ের বন্ধু সোহেল শেখ। গাড়িটি রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাংলাদেশ হাট এলাকায় পৌঁছালে হঠাৎ ব্রেক ফেইল করে। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি মহাসড়কের উপর কয়েকটি পল্টি খেয়ে রাস্তার পাশে খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে তার মাথায় ও হাতে জখম হয় এবং চালক সোহেল শেখ বুকে আঘাতপ্রাপ্ত হন। গাড়ির পেছনের সিটে থাকা তার ভাই ও ভাইয়ের আরেক বন্ধু সামান্য আঘাতপ্রাপ্ত হন।

  আশিকুর রহমান বলেন, মহান আল্লাহ্ রাব্বুল আলামীনের অশেষ রহমতে অল্পতে প্রাণে রক্ষা পেয়েছি। দুর্ঘটনার সময় মহাসড়কের দু’পাশে অন্য কোন গাড়ি ছিলোনা। তাহলে হয়তো আমাদের প্রাণও চলে যেতে পারতো। সকলে দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারি।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ