ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
বালিয়াকান্দি কলেজের সাবেক অধ্যক্ষ বিনয় চক্রবর্তীর স্মরণ সভা অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৯-১৮ ০২:২৪:৩৬
রাজবাড়ীর বালিয়াকান্দি কলেজের সাবেক অধ্যক্ষ বিনয় কুমার চক্রবর্তীর স্মরণ সভায় গতকাল ১৭ই সেপ্টেম্বর বিকালে বালিয়াকান্দি থানার ওসি মোঃ তারিকুজ্জামান বক্তব্য রাখেন -মাতৃকন্ঠ।

রাজবাড়ীর বালিয়াকান্দি কলেজের সাবেক অধ্যক্ষ বিনয় কুমার চক্রবর্তীর স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

   উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে গতকাল ১৭ই সেপ্টেম্বর বিকালে বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রামগোপাল চট্টোপাধ্যায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিতীশ চন্দ্র মন্ডলের সঞ্চালনায় স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, বালিয়াকান্দি থানার ওসি মোঃ তারিকুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের সভাপতি যোগেশ চন্দ্র সমাদ্দার, অন্যান্যের মধ্যে উপজেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা রণজিৎ পাল, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি সুজয় কুমার পাল, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি অসিত কুমার রায়, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ^াস, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বাসন্তী স্যান্যালসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ  বক্তব্য রাখেন। বক্তাগণ শ্রদ্ধার সাথে প্রয়াত বিনয় কুমার চক্রবর্তীকে স্মরণপূর্বক তার জীবন ও কর্মের উপর আলোকপাত করেন। 

   উল্লেখ্য, প্রয়াত বিনয় কুমার চক্রবর্তী গত ১৩ই সেপ্টেম্বর দুপুরে বহরপুর ইউনিয়নের রায়পুর গ্রামের নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন। তিনি জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সহ-সভাপতি, বালিয়াকান্দি উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি, মীর মশাররফ হোসেন সাহিত্য পরিষদ, বালিয়াকান্দির সভাপতি এবং উপজেলা ব্রাক্ষ্মণ সংসদের প্রধান উপদেষ্টাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ