ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের পাল্টা সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৯-১৯ ১৪:১৩:৩২
বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল ১৯শে সেপ্টেম্বর দুপুরে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামছুল আলম সুফি -মাতৃকন্ঠ।

গত ১৩ই সেপ্টেম্বর ‘প্রয়াত নূরুল আমিন বিশ্বাসের পরিবার ও তৃণমূল আওয়ামী লীগ’ এর ব্যানারে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনের প্রতিবাদে পাল্টা সাংবাদিক সম্মেলন করেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ।  
   গতকাল ১৯শে সেপ্টেম্বর দুপুরে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামছুল আলম সুফি বলেন, নুরুল আমিন বিশ^াসের পরিবার ও ভুক্তভোগী তৃণমূল আওয়ামী লীগের ব্যানারে আহুত সাংবাদিক সম্মেলনে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ করা হয়েছে। দলের কিছু বিপথগামী নেতাকর্মী উক্ত সাংবাদিক সম্মেলন করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপপ্রয়াস চালিয়েছে। জাতীয় নির্বাচনসহ স্থানীয় নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে অবস্থান নিয়ে যারা বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন তাদেরকে বাইরে রেখে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। দলে অনুপ্রবেশকারীদের বিষয়ে বলা হয়, পাংশা-বালিয়াকান্দি-কালুখালী উপজেলা নিয়ে রাজবাড়ী-২ আসনটি মূলতঃ জামাত-বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিতি ছিল। সেখান থেকে শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা রেখে জিল্লুল হাকিমের নেতৃত্বে ৯০ এর দশকে অনেক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। সেখান থেকেই আওয়ামী লীগ অনেক সুসংগঠিত। বালিয়াকান্দির অনেক নেতা জেলা আওয়ামী লীগের কমিটিতে রয়েছেন-তারা উপজেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে আসতে চান। অনেকেই পরিবারতন্ত্র কায়েম করতে চায়। সবাইকে নিয়ে তো কমিটি গঠন করা সম্ভব নয়। 
   সাংবাদিক সম্মেলনে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, সহ-সভাপতি একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, আতাউর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন অর রশিদসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ