ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিতসভা
  • মোক্তার হোসেন
  • ২০২১-১০-০৯ ১৫:৪৬:১৯
পাংশার পাট্টা ইউপি আওয়ামী লীগের গতকাল শনিবার বিকেলে অনুষ্ঠিত বর্ধিতসভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বক্তব্য রাখেন -মাতৃকন্ঠ।

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউপি আওয়ামী লীগের বর্ধিতসভা গতকাল ৯ই অক্টোবর বিকেলে পাট্টা ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
পাট্টা ইউপি আওয়ামী লীগের সভাপতি ও পাট্টা ইউপির চেয়ারম্যান আব্দুর রব বিশ্বাসের সভাপতিত্বে বর্ধিত সভায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহাব সরদার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু এবং পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ওদুদ সরদার প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা ও স্বাগত বক্তব্য রাখেন পাট্টা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আলী মন্ডল।
বর্ধিতসভায় পাট্টা ইউপি আওয়ামী লীগের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন। বক্তারা রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। একই সাথে আসন্ন পাট্টা ইউপি নির্বাচনে যিনি আওয়ামী লীগের মনোনয়ন পান সবাই তার পক্ষে নৌকা বিজয়ের লক্ষ্যে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ