ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে বস্ত্র বিতরণ ও সম্মাননা স্মারক প্রদান
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২১-১০-১২ ১৪:৫১:০৫
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গতকাল ১২ই অক্টোবর বালিয়াকান্দির চামটা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে স্থানীয় ‘সততা মানব কল্যাণ সংগঠন’ এর আয়োজনে দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গতকাল ১২ই অক্টোবর সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের চামটা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে স্থানীয় ‘সততা মানব কল্যাণ সংগঠন’ এর আয়োজনে স্থানীয় দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। 
  সততা মানব কল্যাণ সংগঠনের সভাপতি শান্তিরাম বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধীর কুমার বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সহকারী কমিশনার(ভূমি) হাসিবুল হাসান, বালিয়াকান্দি সদর ইউপির চেয়ারম্যান নায়েব আলী শেখ, অন্যান্যের মধ্যে উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন। 
  অনুষ্ঠানে ১৩০ জন দুস্থ মহিলার মধ্যে শাড়ী বিতরণ এবং বৃত্তিপ্রাপ্ত ৪০ জন শিক্ষার্থীকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় সততা মানব কল্যাণ সংগঠনের সদস্যগণসহ স্থানীয় সুধীজনেরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ