ঢাকা বুধবার, অক্টোবর ২৭, ২০২১
পাংশার নবারুণ সংঘ দুর্গাপূজা মন্দিরে দুস্থ পরিবারের মাঝে কাপড় বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২১-১০-১৪ ০০:৪৪:১৩
পাংশার নবারুণ সংঘ দুর্গাপূজা মন্দিরে শারদীয় দুর্গোৎসব-২০২১ উপলক্ষে গতকাল বুধবার দুস্থ পরিবারের মাঝে কাপড় বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা পৌর শহরের নারায়নপুর বৈরাগী পাড়া নবারুণ সংঘ সার্বজনীন দুর্গাপূজা মন্দিরে গতকাল ১৩ই অক্টোবর শারদীয় দুর্গোৎসব-২০২১ উপলক্ষে দুস্থ পরিবারের মাঝে কাপড় বিতরণ করা হয়েছে।

  নবারুণ সংঘ সার্বজনীন দুর্গাপূজা মন্দিরের সভাপতি সত্য রঞ্জন রায়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অলোক কুমার দাসের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে অতিথিদের মধ্যে পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল কুমার কুন্ডু, পাংশা পৌরসভার প্যানেল মেয়র ও পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর গোবিন্দ কুন্ডু, পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর বাদশা মন্ডল প্রমূখ বক্তব্য রাখেন।

  নবারুণ সংঘ সার্বজনীন দুর্গাপূজা মন্দিরের সাধারণ সম্পাদক অলোক কুমার দাস বলেন, পরপর ৭ বছর শারদীয় দুর্গোৎসব উপলক্ষে এলাকার দুস্থ পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। 

  এছাড়া পূজার সময় উপস্থিত ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। আগামীতে শারদীয় দুর্গোৎসবে দুস্থদের মাঝে কাপড় বিতরণসহ মানবিক সেবা কার্যক্রম অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সবাইকে শারদীয় শুভেচ্ছা জানান তিনি।

টাকার বিনিময়ে গোয়ালন্দ উপজেলা বিএনপির কমিটি দেয়ার অভিযোগ!
দৌলতদিয়া ঘাট এলাকায় হাইড্রোলিক হর্ণ ব্যবহার করায় ৬টি যানবাহনকে জরিমানা
ভ্রাম্যমাণ আদালতে গোয়ালন্দ উপজেলার উজানচরের মুরগীর খামারীকে ফের জরিমানা
সর্বশেষ সংবাদ