ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে ‘সম্প্রীতি রক্ষা দিবস’ শীর্ষক মানববন্ধন পালন
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১০-১৯ ১৪:১৯:৫৫
বালিয়াকান্দিতে গতকাল ১৯শে অক্টোবর বিকালে ‘সম্প্রীতি রক্ষা দিবস’ শীর্ষক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে ‘সম্প্রীতি রক্ষা দিবস’ শীর্ষক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। 

  উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট ও স্থানীয় নির্মল সাংস্কৃতিক একাডেমীর ব্যানারে গতকাল ১৯শে অক্টোবর বিকালে বালিয়াকান্দি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়। 

  স্থানীয় রিশা শিল্পী গোষ্ঠী ও উদীচী শিল্পী  গোষ্ঠীসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন একাত্মতা প্রকাশ করে মানববন্ধনে অংশগ্রহণ করে। মানববন্ধন চলাকালে উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক উত্তম কুমার গোস্বামীর সভাপতিত্বে উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি দাউদ খান, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি সলেমান মোল্লা দলু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের যুগ্ম-আহ্বায়ক গোলাম মোর্তবা রিজু, ইউপি সদস্য বিল্লাল হোসেন, সাংস্কৃতিক কর্মী রুবেল চিশতী প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ সাম্প্রতিক সময়ে কুমিল্লাসহ দেশের বিভিন্ন জেলায় হিন্দুদের মন্দির, পূজা মন্ডপ, ব্যবসা প্রতিষ্ঠান ও বসতবাড়ীতে হামলা, ভাংচুর, হত্যা, নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, স্বাধীন বাংলাদেশে এমন সাম্প্রদায়িক ঘটনা মেনে নেয়া কঠিন। বঙ্গবন্ধু যে সোনার বাংলাকে নিয়ে স্বপ্ন দেখতেন সেই দেশে এই হামলা করে কলঙ্কিত করা হয়েছে। আমরা প্রশাসনকে অনুরোধ করবো এ ঘটনায় যারা জড়িত তাদেরকে দ্রুত খুঁজে বের করুন। আইনের দ্বারা তাদের বিচার হলে এ দেশে এমন ঘটনার আর পুনরাবৃত্তি ঘটবে না। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ