ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের ইমাম ও হিন্দু নেতৃবৃন্দের সাথে ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১০-১৯ ১৪:২৭:৫২

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার ওসি’র উদ্যোগে গতকাল ১৯শে অক্টোবর বিকালে সমসাময়িক সার্বিক বিষয় নিয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইমাম কমিটি ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

  থানার ওসি’র অফিস কক্ষে পৃথকভাবে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তি-শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানিয়ে ওসি আব্দুল্লাহ্ আল তায়াবীর বলেন, গুজব ছড়িয়ে কেউ যাতে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট বা সংখ্যালঘুদের ধর্মীয় উপাসনালয়ে আক্রমণ করতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে। পাশাপাশি কোন গুজবে কান না দিয়ে আইন-শৃঙ্খলা রক্ষা ও সামাজিক স্থিতিশীলতা বজায় রাখতে পুলিশকে সহায়তা করার জন্য তিনি গোয়ালন্দ উপজেলাবাসীর প্রতি আহ্বান জানান। 

  তিনি আরও বলেন, প্রকৃত ঘটনা না জেনে কেউ গুজব ছড়ালে সে যেই হোক না কেন পুলিশ তাকে কোন ছাড় দিবে না। 

  গোয়ালন্দ উপজেলা ইমাম কমিটির সভাপতি মাওলানা মোঃ জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা আঃ আজিজ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নির্মল চক্রবর্তী, বিপ্লব ঘোষ, পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি, আলাউদ্দিন মৃধা, কার্তিক ঘোষ, সাবেক কাউন্সিলর কোমল কুমার সাহাসহ ইমাম ও ধর্মীয় নেতৃবৃন্দ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।   

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ