ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া ইউপি যুবলীগের সেক্রেটারী জুলহাস মোল্লার বহিষ্কারাদেশ প্রত্যাহার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১০-২০ ১৫:১৮:৪৭

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস মোল্লার বহিষ্কারাদেশ এক মাসের মাথায় প্রত্যাহার করে তাকে স্বপদে পুনর্বহাল করা হয়েছে। 

  গত ১৮ই অক্টোবর রাজবাড়ী জেলা যুবলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম এবং যুগ্ম-আহ্বায়ক শাহ্ জাহাঙ্গীর জলিল ও আবুল হোসেন শিকদারের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

  প্রে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজবাড়ী জেলা যুবলীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দেয়া নির্দেশ মোতাবেক দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস মোল্লাকে তার দায়িত্বে পুনর্বহাল করা হলো। উক্ত নির্দেশ মোতাবেক গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস মোল্লার সাথে সমন্বয়পূর্বক সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য নির্দেশ প্রদান করা হলো।

  উল্লেখ্য, গত ১৭ই সেপ্টেম্বর গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে চাঁদাবাজী, অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা ও দলীয়-শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস মোল্লাকে সাময়িক বহিষ্কার করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ