ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১০-২৩ ১৪:৫৪:৪২
দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের উপর হামলার প্রতিবাদে গতকাল ২৩শে অক্টোবর বিকালে রাজবাড়ী শহরের কলেজ পাড়াস্থ রাজবাড়ী কিন্ডার গার্টেনে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের উপর হামলার প্রতিবাদে রাজবাড়ীতে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  ‘সাম্প্রদায়িক অপশক্তির উত্থান রোধ করি, সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে প্রতিরোধ গড়ি’-শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের আয়োজনে গতকাল ২৩শে অক্টোবর বিকালে রাজবাড়ী শহরের কলেজ পাড়াস্থ রাজবাড়ী কিন্ডার গার্টেনে এই কর্মসূচী পালন করা হয়। 
  এ সময় প্রিয়তমাষু আবৃত্তি নিকেতনের সভাপতি মিরুনা বানু মুন, আবৃত্তি পরিষদের জেলা শাখার সভাপতি ও রাজবাড়ী কিন্ডার গার্টেনের অধ্যক্ষ নুরুল হক আলম, কবি খোকন মাহমুদ ও নেহাল আহম্মেদ প্রমুখ বক্তব্য রাখেন। 
  প্রতিবাদী কবিতা আবৃত্তি করেন জুবায়েদ ইবনে আতিক, অনামিকা আজাদ, আদিবা হোসেন, আদিবা আজাদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক চায়না রানী সাহা। 
  বক্তাগণ বলেন, সারা দেশে হিন্দুদের বাড়ী, মন্দির, পূজা মণ্ডপে হামলা, অগ্নিসংযোগ ও প্রতিমা ভাংচুরের সাথে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে শাস্তির ব্যবস্থা করতে হবে। যাতে আগামীতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সে জন্য যা যা করার দরকার সরকারকে সব করতে হবে। দেশটা যদি সকলের হয় তাহলে এখানে সংখ্যালঘু বলে কোন শব্দ থাকা উচিত নয়।

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ