ঢাকা বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
পাংশায় ইলিশ সংরক্ষণ অভিযানে এ পর্যন্ত ২২জন জেলের ৭৩ হাজার টাকা অর্থদন্ড
  • মোক্তার হোসেন
  • ২০২১-১০-২৫ ১৪:৫০:২০
পাংশায় ইলিশ সংরক্ষণ অভিযানে গতকাল ২৫শে অক্টোবর পর্যন্ত ভ্রাম্যমান আদালতে ২২ জন জেলের ৭৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করার পাশাপাশি ১ লাখ ৮২ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে -মাতৃকন্ঠ।

চলমান ইলিশ সংরক্ষণ অভিযানে রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গত ৪ঠা অক্টোবর থেকে গতকাল ২৫শে অক্টোবর পর্যন্ত মোট ৮২টি মোট ৮২টি ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে ২২ জন জেলের ৭৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। 
  এর পাশাপাশি পদ্মা নদী থেকে উদ্ধারকৃত ৩৩ লাখ ৪০ হাজার টাকা মূল্যের ১ লাখ ৮২ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস ও উদ্ধারকৃত প্রায় ৪০ কেজি ইলিশ স্থানীয় বিভিন্ন এতিম খানায় বিতরণ করা হয়।
   জানা যায়, পর্যায়ক্রমে পদ্মা নদীতে ইলিশ সংরক্ষণ অভিযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ আলী, পাংশার এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওন, রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার ও আসাদুজ্জামান। 
  এ সময় রাজবাড়ী জেলা মৎস্য কর্মকর্তা মশিউর রহমান, রাজবাড়ী সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা রোকনুজ্জামান ও পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদসহ মৎস্য দপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

পাংশায় মরহুম আবুল মাহমুদ স্মৃতি টি-২০ ক্রিকেট  টুর্নামেন্টে রাজবাড়ী ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন
গোয়ালন্দে ফসলি জমি থেকে মাটি বিক্রি॥মোবাইল কোর্টে জরিমানা
দৌলতদিয়া যৌনপল্লীর নারী-শিশুদের যৌনপেশায় আসার প্রধান কারণ দারিদ্রতা
সর্বশেষ সংবাদ