ঢাকা মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
পাংশায় ছাত্রলীগ নেতা মিলনের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া
  • মোক্তার হোসেন
  • ২০২১-১০-২৬ ১৪:৫০:২৫
পাংশার পারনারায়নপুরে গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ হাসান মিলনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদের সার্বিক ব্যবস্থাপনায় আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ গতকাল ২৬শে অক্টোবর বিকেলে পাংশা পৌরসভার পারনারায়নপুরে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মরহুম ফরিদ হাসান মিলনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠান করেছে। 
  গতকাল মঙ্গলবার আসরের নামাজের পর পারনারায়নপুর কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে ফরিদ হাসান মিলনের কবর জিয়ারত করেন আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
  অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পারনারায়নপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মোঃ ইউনুস আলী। 
  এ সময় পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ এবং স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।
  প্রসঙ্গতঃ পাংশা পৌরসভার পারনারায়নপুর গ্রামের মোঃ মকবুল হোসেনের পুত্র, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ হাসান মিলন (২৭) চলতি বছরের ২৯শে সেপ্টেম্বর আকস্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

 

ইসলামপুরে মসলার উন্নত জাত ও  প্রযুক্তি সম্প্রসারণ নিয়ে মাঠ দিবস
ভোক্তা অধিকারের অভিযানে পাংশায় ইউনিক  মেডিকেল হলকে বিশ হাজার টাকা জরিমানা
বালিয়াকান্দিতে বৃষ্টির আশায় ইসতিসকারের নামাজ আদায়
সর্বশেষ সংবাদ