ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষ্যে রাজবাড়ী পৌরসভার আয়োজনে র‌্যালী-আলোচনা সভা
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১০-২৭ ১৪:৪৮:২১
জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর উপলক্ষে গতকাল ২৭শে অক্টোবর সকালে রাজবাড়ী পৌরসভার আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর-২০২১ উপলক্ষ্যে রাজবাড়ী পৌরসভার আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
  ‘নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করি, সুস্থ-সবল বাংলাদেশ গড়ি’-প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ২৭শে অক্টোবর সকালে পৌরসভা প্রাঙ্গণ থেকে র‌্যালীটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর ভবনে ফিরে আলোচনা সভায় মিলিত হয়।
  পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু’র সভাপতিত্বে আলোচনা সভায় ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মাহাবুবুর রহমান পলাশ, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল ইসলাম তুহিন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর(৪,৫,৬) মমতাজ বেগম ও পৌরসভার সচিব তৈয়ব আলী প্রমুখ বক্তব্য রাখেন।
  মেয়র মোঃ আলমগীর শেখ তিতু তার বক্তব্যে বলেন, ‘নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করবো, সুস্থ-সবল বাংলাদেশ গড়বো’-এই প্রত্যয় হৃদয়ে ধারণ করে আমরা কাজ করবো। শুধু একদিনের জন্য না, শুধু একমাসের জন্য না-আমরা প্রতিনিয়ত এই শ্লোগান মানুষের মাঝে ছড়িয়ে দিবো ও সচেতনতা বৃদ্ধি করবো। আমি বিশ্বাস করি, শতভাগ স্বাস্থ্যসম্মত উন্নত স্যানিটেশন বাংলাদেশে একদিন নিশ্চিত হবে-আমরাও উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে পারবো। পৌরসভার একার পক্ষে সমগ্র পৌরসভাকে পরিষ্কার রাখা সম্ভব না, জনগণকে সাথে নিয়ে সকলে মিলে এটা নিশ্চিত করতে হবে। পরিবেশ দূষণ হয়-এ জাতীয় কাজ করা থেকে বিরত থাকতে হবে।
  এ সময় সংরক্ষিত মহিলা কাউন্সিলর (৭,৮,৯) মরিয়ম কাজী, অন্যান্য কাউন্সিলরগণ, স্যানিটারী ইন্সপেক্টর মোফাজ্জল হোসেন বকুল, প্রশাসনিক কর্মকর্তা নজরুল ইসলাম, পৌর কর্মচারী সংসদের সভাপতি আব্দুল খালেক নাদু ও সাধারণ সম্পাদক  মমিন খানসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ