ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে যুবলীগের সভায় নৌকার প্রার্থীদের পক্ষে কাজ করার আহবান
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২১-১০-২৮ ১৪:০৮:২৪
বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল ২৮শে অক্টোবর বিকালে উপজেলা যুবলীগের আয়োজনে আলোচনা সভায় নৌকার প্রার্থীদের পক্ষে কাজ করার আহবান জানানো হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা যুবলীগের আয়োজনে গতকাল ২৮শে অক্টোবর বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ওয়ার্ড- ইউনিয়ন যুবলীগের সম্মেলন ও ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীদের পক্ষে কাজ করার বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  বালিয়াকান্দি উপজেলা যুবলীগের আহ্বায়ক রাসেল খান রিজু’র সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক শফিকুর রহমান তুহিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদার, বিশেষ অতিথি হিসেবে জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শাহ্ মোঃ জাহাঙ্গীর জলিল, জেলা যুবলীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ও জেলা যুবলীগের সদস্য নূর আহেম্মদ মাসুদ প্রমুখ বক্তব্য রাখেন। 

  প্রধান অতিথির বক্তব্যে আবুল হোসেন শিকদার বলেন, আগামী ২০শে ডিসেম্বরের মধ্যে ওয়ার্ড-ইউনিয়ন যুবলীগের সম্মেলন করাসহ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে কাজ করতে হবে। যুবলীগের কোন নেতাকর্মী নৌকার বিরুদ্ধে কাজ করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ