ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-২৮ ১৪:০৯:০৫
‘সাম্প্রদায়িক অপশক্তির উত্থান রোধ করি, সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে প্রতিরোধ গড়ি’-স্লোগানকে সামনে রেখে গতকাল ২৮শে অক্টোবর বিকালে রাজবাড়ীতে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

‘সাম্প্রদায়িক অপশক্তির উত্থান রোধ করি, সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে প্রতিরোধ গড়ি’-স্লোগানকে সামনে রেখে গতকাল ২৮শে অক্টোবর বিকালে রাজবাড়ীতে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

  বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ জেলা শাখার নারী অধিকার উপ-কমিটির আয়োজনে রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে মাঠ সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারে এই কর্মসূচী পালন করা হয়। প্রথমে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়। এরপর প্রতিবাদী আবৃত্তি করা হয়। এ সময় প্রিয়তমাষু আবৃত্তি নিকেতনের সভাপতি ও বাংলাদেশ আবৃত্তি সমন্বয়ের নির্বাহী সদস্য মিরুনা বানু মুন, আবৃত্তি পরিষদের সাধারণ সম্পাদক সৈয়দ সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক খোকন মাহমুদ, প্রিয়তমাষু আবৃত্তি নিকেতনের প্রশিক্ষণ সম্পাদক শাহনাজ বেগম, নারী উদ্যোক্তা আঞ্জুমান আরা বেগম, সমাজসেবী শুক্লা সরকার, ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সাইদা খানম ও নেহাল আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক চায়না রাণী সাহা।   

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ