ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুর ইউপির সাবেক চেয়ারম্যান হোসেন আলী সিকদারের সহধর্মিনীর কুলখানী অনুষ্ঠিত
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-২৯ ১৬:০৯:০০
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম হোসেন আলী সিকদারের সহধর্মিনী ও আমেরিকা প্রবাসী যুবলীগ নেতা আনিসুর রহমান শাহীনের মা মোছাঃ আছমা বেগমের কুলখানী গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম হোসেন আলী সিকদারের সহধর্মিনী ও আমেরিকা প্রবাসী যুবলীগ নেতা আনিসুর রহমান শাহীনের মা মোছাঃ আছমা বেগমের কুলখানী গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। 

  এ উপলক্ষে গতকাল ২৯শে অক্টোবর সকাল ১০টায় বাগমারা গ্রামের চেয়ারম্যান বাড়ী জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিজানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ কবির উদ্দিন সিকদার বাবলু ও মোঃ আনিছুর রহমান শাহিন তাদের মায়ের জন্য সকলের কাছে দোয়া চান। দোয়া মাহফিল পরিচালনা করেন জেলা ইমাম কমিটির সভাপতি হাফেজ মাওলানা মোঃ ইলিয়াছ মোল্লা। বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক মানুষ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। দোয়া মাহফিল শেষে দিনব্যাপী ১২হাজারের বেশী মানুষকে খাওয়ানো হয়। নারী ও পুরুষদের জন্য ছিল পৃথক ব্যবস্থা। ৩শতাধিক স্বেচ্ছাসেবী খাওয়ানোর কাজে সম্পৃক্ত ছিলেন।

  উল্লেখ্য, মোছাঃ আছমা বেগম(৭০) হার্টের সমস্যা নিয়ে রাজধানী ঢাকার আল মানার হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় গত ২৫শে অক্টোবর বেলা ১১টা ২০ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

  মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্যগ্রাহী রেখে যান। ওই দিনই বাদ এশা রাত ৮টায় বাগমারার চেয়ারম্যান বাড়ী জামে মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে তার মরদেহ রাজবাড়ী পৌরসভার ভবাণীপুর ২নং কবরস্থানে দাফন করা হয়।   

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ