ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের জমিদার ব্রিজ এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত ১জন॥আহত-২
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১১-০১ ১৫:১১:০৭
ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রিজ এলাকায় গত ৩১শে অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে মোটর সাইকেল দুর্ঘটনায় ১জন নিহত ও ২জন আরোহী গুরুতর আহত হয়েছে -মাতৃকণ্ঠ।

ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রিজ এলাকায় মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজের সামনে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়হান(৩৮) নামে এক আরোহী নিহত হয়েছে।
  এছাড়া দুর্ঘটনায় মোটর সাইকেলের আরো ২জন আরোহী গুরুতর আহত হয়েছে। গত ৩১শে অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রায়হান ফরিদপুরের কোতয়ালী থানাধীন কমলাপুর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে। আহত অপর ২জনও একই এলাকার বাসিন্দা। 
 জানা গেছে, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজের সামনে মহাসড়কের উপরে একটি ট্রাকের (ঢাকা-মেট্রো-ট-১৪-৫০৩৫) পিছনের ডান পাশের একটি চাকা পাঞ্চার হয়ে গেলে ট্রাকটিকে মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রেখে চাকা বদলানো হচ্ছিল। এ সময় দৌলতদিয়া ঘাট থেকে ফরিদপুরগামী দ্রুত গতির মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে। এতে মোটর সাইকেলের ৩জন আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত বলে ঘোষণা করেন। আহত অপর দু’জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
  গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, দুর্ঘটনার খবরটি আমি শুনেছি। মোটর সাইকেলে ৩জন ছিলেন। তার মধ্যে ১জন মারা গেছেন। অপর দু’জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে।
  গোয়ালন্দ মোড় আহলাদীপুর হাইওয়ে থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন জানান, দুর্ঘটনার কিছুক্ষণ পরই থানার একটি মোবাইল টিম ঘটনাস্থলে যায়। দুর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও ট্রাকটি জব্দ করা হয়েছে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ