ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে গোয়ালন্দে র‌্যালী ও আলোচনা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১১-০৭ ১০:১৪:১৫
৫০তম জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দে গতকাল ৬ই নভেম্বর সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্ত হয় -মাতৃকণ্ঠ।

৫০তম জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীর গোয়ালন্দে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
   এ উপলক্ষ্যে গতকাল ৬ই নভেম্বর সকালে গোয়ালন্দ উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীদের আয়োজনে প্রথমে উপজেলা পরিষদ প্রাঙ্গণে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। এরপর সেখান থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্ত হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ ইউসিসিএ লিঃ এর সভাপতি হামিদুল হক বাবলু, অন্যান্যের মধ্যে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সামাদ মোল্লা, পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি, সমবায় উদ্যোক্তা বিউটি আক্তার, সুকুমার মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার বিএম নুরুল হুদা এবং সভা সঞ্চালনা করেন কে.এম সাইফুল্লা। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ