ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গোয়ালন্দের উজানচর ও ছোটভাকলা ইউপির আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১১-০৭ ১০:১৮:৪৭

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রমের মাধ্যমে দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেয়ার বিকল্প নাই। দলীয় নেতাকর্মীরা আন্তরিকতার  সাথে কাজ করলে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। 
   গোয়ালন্দ উপজেলার উজানচর ও ছোটভাকলা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে গতকাল ৬ই নভেম্বর দুপুরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
   কাজী ইরাদত আলী আরও বলেন, দলীয় সভানেত্রী শেখ হাসিনা যাদেরকে নৌকা প্রতীক দিয়েছেন-আমাদের সবাইকে তাদের পক্ষে কাজ করতে হবে। ইতিমধ্যে নৌকার বিপক্ষে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন তাদেরকে দলীয়ভাবে বহিষ্কার করা হয়েছে। এরপরও যদি দলের কেউ নির্বাচনে নৌকা ও দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করেন তাহলে তাদের বিরুদ্ধেও একই ব্যবস্থা নেওয়া হবে। তিনি ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। 
   সভায় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মন্ডল, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরূপ দত্ত হলি, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, উজানচর ইউপির নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলজার হোসেন মৃধা, ছোটভাকলা ইউপির আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমজাদ হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ