ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
রাজবাড়ীতে ডাঃ রেহেনা বেগমের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ীতে স্মরণ সভা
  • চঞ্চল সরদার
  • ২০২১-১১-১১ ১৪:৪৩:১৬
রাজবাড়ীতে ডাঃ রেহেনা বেগমের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গতকাল ১১ই নভেম্বর বিকালে রাজবাড়ী রেলওয়ে স্টেশন সংলগ্ন ফুলতলায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর যুদ্ধকালীন কমান্ডার ডাঃ কামরুল হাসান লালীর সহধর্মিনী এবং ডাঃ কামরুল হাসান লালী ও ডাঃ রেহেনা ফাউন্ডেশনের উপদেষ্টা ডাঃ রেহেনা বেগমের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

   ডাঃ কামরুল হাসান লালী ও ডাঃ রেহেনা ফাউন্ডেশনের আয়োজনে গতকাল ১১ই নভেম্বর বিকালে রাজবাড়ী রেলওয়ে স্টেশন সংলগ্ন ফুলতলায় অনুষ্ঠানের শুরুতে বৃক্ষ রোপণ ও অসহায় ছাত্রী-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়। সাবেক জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এবং ডাঃ কামরুল হাসান লালী ও ডাঃ রেহেনা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আবুল কালামের সঞ্চালনায় স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল জলিল মিয়া, অন্যান্য অতিথিদের মধ্যে জেলা সিপিবি’র সভাপতি আব্দুস সামাদ মিয়া, সাধারণ সম্পাদক এডঃ বাবন চক্রবর্তী, শহর সিপিবির সাধারণ সম্পাদক ধীরেন্দ্রনাথ দাস, জেলা কৃষক সমিতির সভাপতি আব্দুস ছাত্তার মন্ডল, বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা গোলাম কবীর, বীর মুক্তিযোদ্ধা এডঃ আব্দুল গফুর, হানিফ মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন। 

   বক্তাগণ বলেন, ডাঃ কামরুল হাসান লালী ও ডাঃ রেহেনা ফাউন্ডেশন সমাজের  অসহায় মানুষের জন্য কাজ করছে। অসহায় শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা করছে।  বিনামূল্যে মানুষকে চিকিৎসা দিচ্ছে। ডাঃ লালী ও ডাঃ রেহেনা দুজনই খুব ভালো মানুষ। তাদের মধ্যে ডাঃ রেহেনা আমাদের ছেড়ে চলে গেছেন। আমরা তার জন্য দোয়া করি। আল্লাহ্ যেন তাকে বেহেস্তবাসী করেন।

   স্মরণ সভা শেষে ডাঃ রেহেনার আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন ভবাণীপুর হাজী বাড়ী বায়তুল ফালাহ জামে মসজিদের ইমাম মাওলানা ইজাজ আহম্মেদ। দোয়া মাহফিল রান্না করা খাবার বিতরণ করা হয়।

রাজবাড়ীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে গণ সমাবেশে
রাজবাড়ীতে সাড়ে তিন ঘন্টা পর পল্লী বিদ্যুৎ সমিতির সংযোগ চালু
রাজবাড়ীর ৩নং বেড়াডাঙ্গায় আক্কাস আলী মিয়া স্মৃতি নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ