ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
শরিষা ইউনিয়নকে সন্ত্রাসমুক্ত রাখতে দুর্বৃত্তদের গ্রেফতার করতে হবে---এমপি জিল্লুল হাকিম
  • মোক্তার হোসেন
  • ২০২১-১১-১২ ১৩:৩৩:৪৬
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি গতকাল শুক্রবার বিকেলে পাংশার শরিষা ইউপির বহলাডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর পাংশা উপজেলার শরিষা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ১২ই নভেম্বর বিকেলে বহলাডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল এক জনসভা অনুষ্ঠিত হয়েছে।
  শরিষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও শরিষা ইউপির চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাসের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন। 
  তিনি বলেন, অত্র এলাকায় সন্ত্রাসের মূল হোতা রয়েছে। যার কারণে এলাকার অনেক মানুষ নির্যাতিত-নিপীড়িত হয়েছে। চাঁদাবাজির শিকার হয়েছেন অনেকে। অবৈধ অস্ত্র উদ্ধারসহ দুর্বৃত্তদের গ্রেফতার করে শরিষা ইউনিয়নকে সন্ত্রাসমুক্ত করার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি দিক-নির্দেশনা প্রদান করেন তিনি। 
  শরিষা ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি বলেন, আপনারা দুর্বৃত্তদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকুন। আমি আপনাদের পাশে আছি। বঙ্গবন্ধু কলেজে চারতলা বিশিষ্ট ভবন নির্মাণসহ অত্র এলাকার বিভিন্ন রাস্তাঘাট উন্নয়নের আশ্বাস ব্যক্ত করে জিল্লুল হাকিম এমপি বলেন, আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন বাহার বিশ্বাসই পাবে। বাহার বিশ্বাসের হাত দিয়েই অত্র এলাকার সব উন্নয়ন হবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের বাহার বিশ্বাসের সাথে থাকার পরামর্শ প্রদান করেন তিনি। বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি কথিত নির্যাতিত আওয়ামী লীগের নেতা রাজবাড়ী জেলা পরিষদের সদস্য আহম্মদ হোসেনের কর্মকান্ডের সমালোচনা করেন।
  সভাপতির বক্তব্যে শরিষা ইউপির চেয়ারম্যান ও শরিষা ইউপি আওয়ামী লীগের সভাপতি আজমল আল বাহার বিশ্বাস বলেন, আজকের বিশাল জনসভায় দাঁড়িয়ে আমি প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির কাছে বঙ্গবন্ধু কলেজের জন্য ১টি চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ, কয়েকটি রাস্তার উন্নয়নসহ অত্র এলাকার শান্তিপ্রিয় মানুষের জানমালের নিরাপত্তার স্বার্থে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানাই। যে সমস্ত মানুষ খুন হয়েছে, যাদের হাত-পা ভেঙ্গে দিয়ে পঙ্গু করা হয়েছে, যাদের ঘরবাড়ী ভেঙ্গে দিয়ে সর্বস্বান্ত করা হয়েছে চিহিৃত সেই সব সন্ত্রাসীদের বিচার দাবী করছি।
  জনসভায় বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) এবং পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ বক্তব্য রাখেন। জনসভায় স্বাগত বক্তব্য রাখেন শরিষা ইউপি আওয়ামী লীগের সহসভাপতি ও শরিষা ইউপির প্যানেল চেয়ারম্যান ইকবাল হোসেন। তিনি আহম্মদ হোসেনের সমালোচনা করে বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি এ্যাডভোকেট আব্দুস সাত্তার।
  জনসভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহাব মন্ডল, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি দীপক কুমার কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাসসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান-মেম্বার, জেলা পরিষদের সদস্য, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জনসভায় শরিষা ইউপির বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যানার ও বাদ্যযন্ত্রসহকারে জনসভায় যোগ দেন। পাংশা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতৃবৃন্দ মোটরসাইকেলের বহর নিয়ে জনসভায় যোগদান করেন।

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ