ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
এবারও রাজবাড়ী জেলার সর্বোচ্চ করদাতা এমপি জিল্লুল হাকিম
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১১-২৩ ১৪:১৮:৫৪

সরকার ঘোষিত “জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতাদের পুরস্কার প্রদান নীতিমালা ২০০৮”-এর বিধান অনুযায়ী ২০২০-২০২১ করবর্ষে ৩টি ক্যাটাগরীতে রাজবাড়ী জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় কর প্রদানকারী ৭জন করদাতাকে নির্বাচন করে তাদের নাম গেজেটে প্রকাশ করা হয়েছে। তারা সকলেই রাজবাড়ী কর অঞ্চল-৩, ঢাকার আওতাভুক্ত করদাতা। 
  জেলা আয়কর অফিস সূত্র জানায়, প্রতিবারের ন্যায় এবারও সর্বোচ্চ কর প্রদানকারী ক্যাটাগরীতে রয়েছেন পাংশার নারায়ণপুরের বাসিন্দা রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, রাজবাড়ী শহরের সজ্জনকান্দার বাসিন্দা যুবলীগ নেতা ঠিকাদার ও বালু মহালের ইজারাদার মোঃ মোস্তাফিজুর রহমান শরীফ ও ঠিকাদার মুহম্মদ আকরাম হোসেন। 
  দীর্ঘ সময় কর প্রদানকারী ক্যাটাগরীতে রাজবাড়ী শহরের বিনোদপুরের বাসিন্দা ও রাজলক্ষী জুয়েলার্সের মালিক জয়দেব কর্মকার ও শংকর মিষ্টান্ন ভান্ডারের মালিক ধুঞ্চি গ্রামের শংকর কুমার সাহা। 
  সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা ক্যাটাগরীতে “রাজবাড়ী ফিলিং স্টেশন এবং কাজী ফিলিং স্টেশনের” সত্ত্বাধিকারী ও নারী উদ্যোক্তা মিসেস রাবেয়া পারভীন, এবং ৪০ বছরের নীচের তরুণ সর্বোচ্চ কর প্রদানকারী ক্যাটাগরীতে রাজবাড়ী বিসিকের কোরবান আলীর ছেলে ঠিকাদার মোঃ কাউছার উদ্দিন রনি।
  আজ ২৪শে নভেম্বর রাজধানী ঢাকায় জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে তাদেরকে ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান করা হবে।
  উল্লেখ্য, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ২০১৯-২০২০ কর বছরে জেলায় ১ম সর্বোচ্চ করদাতা, ২০১৭-২০১৮ কর বছরে জেলার সেরা করদাতার এবং এরআগে ২০১৬-২০১৭ কর বছরে রাজবাড়ী জেলা ও জাতীয় পর্যায়ে সর্বোচ্চ কর পরিশোধের জন্য প্রথম বারের মতো জাতীয় রাজস্ব বোর্ড(এনবিআর) কর্তৃক তাকে ‘কর বাহাদুর পরিবার’ সম্মাননায় ভূষিত করে।
  অপরদিকে সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা মিসেস রাবেয়া পারভীন রাজবাড়ী চেম্বার-অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী সহধর্মিনী। তিনি ২০১৯-২০২০ কর বছরে এবং তার পূর্বে ২০১৬-২০১৭ কর বছরে জেলার সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা ক্যাটাগরিতেও জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক ট্যাক্স কার্ড ও সম্মাননা পেয়েছেন।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ