ঢাকা মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
কালুখালীর ৭টি ইউপি’র চেয়ারম্যান পদে ৫টিতে নৌকা॥২টিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-১১-২৮ ১৪:২৫:১০

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে গতকাল ২৮শে নভেম্বর শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। 

  নির্বাচনে উপজেলার ৭টি ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত ৫জন প্রার্থী এবং ২জন বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছে। এ বিষয়ে বিস্তারিত-

  রতনদিয়া ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মেহেদী হাচিনা পারভীন নিলুফা নৌকা প্রতীকে ১০ হাজার ৬৮৮ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম মন্ডল আনারস প্রতীকে ৬ হাজার ৭৪৯ ভোট পান।

  মদাপুর ইউনিয়নে স্বতন্ত্র(আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী মোঃ মিজানুর রহমান মজনু মোটর সাইকেল প্রতীক নিয়ে ৬ হাজার ৯৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আবুল কালাম মৃধা আনারস প্রতীক নিয়ে ৪হাজার ৪১৫ ভোট পান এবং আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এবিএম রোকনুজ্জামান ২৭৫ ভোট পেয়ে ন্যাক্কারজনক ভাবে পরাজিত হয়েছেন।

  মাজবাড়ী ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী কাজী শরিফুল ইসলাম ৬ হাজার ৬৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র(আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী মোঃ ইউসুফ হোসেন মাষ্টার পান ৫হাজার ২৮৪ ভোট।

  সাওরাইল ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মোঃ শহিদুল ইসলাম আলী ৮হাজার ৭০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র(আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী মোঃ গোলাম সরোয়ার ঠান্ডু ৭হাজার ১১১ ভোট পেয়েছেন।

  মৃগী ইউনিয়নে আওয়ামী লীগের নৌকার প্রার্থী এম.এ মতিন ৬হাজার ৮৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সরদার হাসিবুল হক তুহিন মোটর সাইকেল প্রতীক নিয়ে ৫হাজার ৭৬৫ ভোট পান। 

  বোয়ালিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোঃ রফিকুল ইসলাম মোটর সাইকেল প্রতীকে ৬ হাজার ৭৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী মোছাঃ হালিমা বেগম ৫হাজার ৫৭৫ ভোট পান। 

  তবে কালিকাপুর ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থী মোঃ আতিউর রহমান নবাব বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

  গতকাল রবিবার বিকাল ৪টায় ভোট গ্রহণ শেষে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে উপজেলা পরিষদের হলরুমে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আজিজুল ইসলাম, রিটার্নিং অফিসার ও উপজেলা সমাজসেবা অফিসার মোঃ জিল্লুর রহমান এবং রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার তিলোক কুমার ঘোষ। 

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ