ঢাকা সোমবার, মে ১৩, ২০২৪
রাজবাড়ীতে অনলাইন প্লাটফর্মে ডিজিটাল মেলার উদ্বোধন॥সেমিনার অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-২৭ ১৪:৩৭:০০
‘অনলাইন প্লাটফর্মে ডিজিটাল মেলা-২০২০’ উপলক্ষে গতকাল ২৭শে জুন সকালে রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে অনলাইন সংবাদ সম্মেলন ও সেমিনার অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

‘অনলাইন প্লাটফর্মে ডিজিটাল মেলা-২০২০’ উপলক্ষে ‘তথ্য প্রযুক্তিই নাগরিক সেবা উন্নতকরণে মূল হাতিয়ার’-প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২৭শে জুন সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে অনলাইন সংবাদ সম্মেলন ও সেমিনার অনুষ্ঠিত হয়। 
  সেমিনারে প্রধান অতিথি হিসেবে মোবাইন ফোনে যুক্ত হয়ে রাজবাড়ীতে ‘অনলাইন প্লাটফর্মে ডিজিটাল মেলা-২০২০’ এর উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। 
  সেমিনারে কী-নোট স্পীকার ও প্যানেলিস্ট হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার কর, একই কলেজের রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রশিদ মন্ডল এবং রাজবাড়ী সরকারী কলেজের গণিত বিভাগের প্রভাষক অদ্বৈত কুমার দাস। আরো বক্তব্য রাখেন রাজবাড়ী সরকারী কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর ফকরুজ্জামান মুকুট ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন।
  সেমিনারে রিপোটিয়ার হিসেবে সংযুক্ত ছিলেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল হুদা এবং সঞ্চালনায় ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুজ্জামান।
  সেমিনারে উপজেলা নির্বাহী অফিসারগণ, জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা, মিডিয়া প্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ সেমিনারে অংশগ্রহণ করেন। আগামী ২৯শে জুন ‘অনলাইন প্লাটফর্মে ডিজিটাল মেলা-২০২০’ সমাপ্ত হবে।

 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ