ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
বালিয়াকান্দিতে পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনে প্রকল্প পরিচালক
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১২-০৩ ১৪:২৭:৫৭
কারিগরি শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত সচিব এবং ১০০টি উপজেলায় ১টি করে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক ডঃ মোঃ সিরাজুল ইসলাম গতকাল ৩রা ডিসেম্বর বিকালে বালিয়াকান্দি পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন কারিগরি শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত সচিব এবং ১০০টি উপজেলায় ১টি করে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক ডঃ মোঃ সিরাজুল ইসলাম।

  গতকাল ৩রা ডিসেম্বর বিকালে তিনি বালিয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকায়(ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন) নির্মাণাধীন প্রতিষ্ঠানটির কাজের অগ্রগতি পরিদর্শনকালে প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক ইঞ্জিঃ মোঃ জামিউল আক্তার খন্দকার, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী আকমল হোসেন ও বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হাসিবুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

  পরিদর্শন শেষে অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক ডঃ মোঃ সিরাজুল ইসলাম উপস্থিত সাংবাদিকদের জানান, আগামী জানুয়ারী মাসেই এখানে শিক্ষা কার্যক্রম শুরু হবে। ইতিমধ্যে এখানকার শিক্ষক নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। কয়েক দিনের মধ্যেই প্রধান শিক্ষক এখানে চলে আসবে। ৬ষ্ঠ শ্রেণী থেকে ৯ম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীরা এখানে শিক্ষা গ্রহণ করবে। প্রতিটি শ্রেণীতে ১২০টি করে আসন থাকবে। কারিগরি শিক্ষা ব্যবস্থায় প্রতিষ্ঠানটি ব্যাপক ভূমিকা রাখবে। 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ