ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
গোয়ালন্দ উদ্ধার হওয়া ৪টি গরু পালন করছে পুলিশ
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২১-১২-০৪ ১৩:৩৩:৫৬
গোয়ালন্দ ঘাট থানা পুলিশের উদ্ধার করা মালিক বিহীন ৪টি গরু গত ৪দিন ধরে পুলিশকেই পালন করতে হচ্ছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশের উদ্ধার করা মালিক বিহীন ৪টি গরু পুলিশকেই লালন-পালন করতে হচ্ছে। গত ৪দিন ধরে গরুগুলো থানায় রয়েছে। 

  জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত ১লা ডিসেম্বর গোয়ালন্দ ঘাট থানার পুলিশ দৌলতদিয়ার চরকর্ণেশন এলাকা থেকে ৪টি চোরাই গরুসহ ওই এলাকার মৃত সালাম শেখের ২ ছেলে জামাল শেখ (৩০) ও হারুন শেখ (২৫)কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। তারপর থেকে গরু ৪টি থানায়ই রয়েছে। 

  সরেজমিনে গতকাল ৪ঠা ডিসেম্বর সকালে গোয়ালন্দ ঘাট থানায় গিয়ে দেখা যায়, নুরুজ্জামান মিয়া নামে একজন পুলিশ কনস্টেবল গ্যারেজ থেকে গরুগুলো বাইরে আনছে। পুলিশের আরেক সদস্য রকিবুল ইসলাম গরুর খাবার প্রস্তুত করছে। বের করার পর গরুগুলোকে খড় ও ভূষি খাওয়ানো হয়। 

  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ্ আল তায়াবীর বলেন, আমরা গরুগুলোকে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করতে চাই। সেই তৎপরতা অব্যাহত রয়েছে। যেহেতু গরুগুলো জব্দ করা রয়েছে, সেক্ষেত্রে আদালতের নির্দেশনা ছাড়া আমরা কোন সিদ্ধান্ত গ্রহণ করতে পারছি না। এ জন্য আদালতে গরুগুলোর ব্যাপারে নির্দেশনা চাওয়া হবে। 

  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, গরুগুলোকে সুস্থ ও স্বাভাবিকভাবে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দেওয়ার লক্ষ্যে পুলিশ কাজ করছে। গরুগুলো উদ্ধারের মাধ্যমে পুলিশ যে জনগণের অতন্দ্র প্রহরী সেটি প্রমাণ করেছে।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ