ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
রাজবাড়ী সদরের আলীপুরে আ’লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী শওকতের মনোনয়নপত্র প্রত্যাহার
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১২-০৪ ১৩:৩৪:৩১

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ শওকত হাসান। 

  গতকাল ৪ঠা ডিসেম্বর তিনি নির্বাচনের রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন অফিসার স্বপন কুমার সাহার কাছে মনোনয়ন পত্র প্রত্যাহারের লিখিত আবেদন করেন। 

  এ ব্যাপারে মোঃ শওকত হাসান বলেন, ‘নিশ্চিত বিজয় জেনেও দলের স্বার্থে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।’

  দীর্ঘদিন ধরে রাজবাড়ী সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদে থাকা মোঃ শওকত হাসান এবার দলীয় মনোনয়ন চেয়ে না পেয়ে বিদ্রোহী হন। ২০০৩ ও ২০১৬ সালে ২দফায় তিনি আলীপুর ইউপির চেয়ারম্যান নির্বাচিত হন। ইতিপূর্বে তিনি জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে সরকারীভাবে বিদেশ সফর করেন। এছাড়াও তিনি ফুট ওভারব্রীজ নির্মাণ, স্ট্রিট লাইট স্থাপন, ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে মিনি শিশু পার্ক(মুজিব কানন) নির্মাণ ও ইউনিয়ন পরিষদ সমবায় মার্কেট নির্মাণসহ জনসেবামূলক বিভিন্ন কর্মকান্ডের জন্য ব্যাপকভাবে প্রশংসিত হন। 

  উল্লেখ্য, মোঃ শওকত হাসান প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় আর ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রইলেন। তারা হলেন-আওয়ামী লীগের মনোনীত বজলুর রশিদ মিয়া, সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল হক ও আবু বক্কার সিদ্দিক। 

রাজবাড়ীতে রেড ক্রিসেন্টের বিশুদ্ধ পানি ও শররত বিতরণ
রাজবাড়ীতে পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্সের সনদ বিতরণ
বৃষ্টির আশায় রাজবাড়ীতে বিশেষ নামাজ আদায়
সর্বশেষ সংবাদ