ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার নতুন নির্বাহী অফিসারের দায়িত্বভার গ্রহণ
  • চঞ্চল সরদার
  • ২০২১-১২-০৫ ১৩:৪৭:৫৫
রাজবাড়ী সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা গতকাল ৫ই ডিসেম্বর দায়িত্ব গ্রহণের পর সন্ধ্যায় নিজ অফিস কক্ষে মাতৃকণ্ঠকে সাক্ষাৎকার দেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা বলেছেন, সবার সহযোগিতা নিয়ে সুন্দর রাজবাড়ী উপহার দিতে চাই। 

  গতকাল ৫ই ডিসেম্বর দায়িত্ব গ্রহণের পর সন্ধ্যায় নিজ অফিস কক্ষে মাতৃকণ্ঠকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ বলেন। 

  মার্জিয়া সুলতানা বলেন, আমি এখানে মানুষের সেবা দিতে এসেছি। আমার চেষ্টা থাকবে মানুষ যাতে সর্বোচ্চ সেবাটুকু পায়। এক্ষেত্রে আমার সকলের সহযোগিতা প্রয়োজন। আশা করি সকলের সহযোগিতা নিয়ে আমি ভালোভাবে কাজ করতে পারবো। 

  উল্লেখ্য, ময়মনসিংহ জেলায় মুক্তাগাছা উপজেলার বাসিন্দা বিসিএস ৩১তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা মার্জিয়া সুলতানা ঢাকা বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগে পড়ালেখা করেছেন। গতকাল ৫ই ডিসেম্বর রাজবাড়ী সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পূর্বে তিনি ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যাস্ত ছিলেন। চাকুরীর শুরুতে তিনি অর্থ মন্ত্রণালয়ে, এরপর অস্ট্রেলিয়াতে স্কলারশীপে মাস্টার্স করে দেশে ফিরে স্বাস্থ্য মন্ত্রণালয়ে, নারায়ণগঞ্জ কালেক্টরেটে ও সর্বশেষ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ে কিছুদিন দায়িত্ব পালনের পর তাকে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের জন্য ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যাস্ত করা হয়। সেখান থেকে ২৮শে নভেম্বর তাকে রাজবাড়ীতে বদলী করা হয়। গত ৪ঠা ডিসেম্বর তিনি সন্ধ্যায় রাজবাড়ীতে আসেন এবং গতকাল ৫ই ডিসেম্বর জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের পর উপজেলার দায়িত্বভার গ্রহণ করেন।    

  নবাগত উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানার স্বামী বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদে রাজারবাগ ঢাকায় কর্মরত। তাদের ২টি পুত্র সন্তান রয়েছে।

  উল্লেখ্য, গত ১৪ই নভেম্বর সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ নতুন কর্মস্থল সৌদি আরবের জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের ২য় সচিব হিসেবে যোগদানের জন্য রাজবাড়ী সদর ত্যাগ করায় সহকারী কমিশনার(ভূমি) আকাশ কুমার কুন্ডু ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে ছিলেন।

রাজবাড়ীতে নবম বাংলা উৎসবের দ্বিতীয় দিনে গুণীজন সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ
রাজবাড়ী পুলিশের উদ্যোগে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
রাজবাড়ীর অন্তার মোড়ে পদ্মা নদীতে গোসল করতে ডিপ্লোমা শিক্ষার্থীর মৃত্যু
সর্বশেষ সংবাদ