ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
রাজবাড়ী সদরের খানগঞ্জ ইউপির চেয়ারম্যান প্রার্থী আনোয়ারের নির্বাচনী গণসংযোগ
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-১২-১২ ১৩:২৮:৩৪
রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে গতকাল ১২ই ডিসেম্বর দিনব্যাপী তিনি কর্মী-সমর্থকদের নিয়ে খানগঞ্জ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন সরদার -মাতৃকণ্ঠ।

 চতুর্থ ধাপে আগামী ২৬শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন সরদারের নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ অব্যাহত রয়েছে। 

   গতকাল ১২ই ডিসেম্বর দিনব্যাপী তিনি কর্মী-সমর্থকদের নিয়ে খানগঞ্জ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেন। এ সময় তিনি সবার কাছে নিজের মোটর সাইকেল প্রতীকে ভোট ও দোয়া কামনা করেন।  

   ইউনিয়নবাসীর উদ্দেশ্যে চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন সরদার বলেন, নির্বাচিত হতে পারলে খানগঞ্জ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। সবসময় গরীব-অসহায় মানুষের পাশে থাকবো। এলাকার রাস্তা-ঘাট, অবকাঠামো, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর উন্নয়নসহ জনকল্যাণমূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করবো। ইউনিয়নের গরীব-অসহায় মানুষরা যাতে সরকারী সুযোগ-সুবিধাগুলো থেকে বঞ্চিত না হয় সে ব্যাপারে আন্তরিকভাবে সচেষ্ট থাকবো। ইউনিয়নবাসীর জীবনমান উন্নয়নে কাজ করে যাবো।  

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!