ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
ফরিদপুরে ভ্রাম্যমান আদালতে ৫২ কেজি পলিথিনের শপিং ব্যাগ জব্দ॥৩ বিক্রেতার জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১২-১৩ ১৩:১৫:২৯
ফরিদপুর সদরের হাজী শরীয়তুল্লাহ বাজারে পরিবেশ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের উদ্যোগে গতকাল ১৩ই ডিসেম্বর সকালে নিষিদ্ধ পলিথিন বিরোধী ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয় -মাতৃকণ্ঠ।

পরিবেশ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের উদ্যোগে এবং ফরিদপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আকতারের নেতৃত্বে গতকাল ১৩ই ডিসেম্বর সকালে ফরিদপুর সদরের হাজী শরীয়তুল্লাহ বাজারে নিষিদ্ধ পলিথিন বিরোধী ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

   অভিযানকালে বাজারের পরিতোষ স্টোর, বিমল স্টোর ও মেসার্স আল নূর এন্টারপ্রাইজ নামক ৩টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোট ৫২ কেজি পলিথিনের শপিং ব্যাগ জব্দ করাসহ সাড়ে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। তার মধ্যে পরিতোষ স্টোর থেকে ৩০ কেজি পলিথিনের শপিং ব্যাগ জব্দসহ ২ হাজার জরিমানা, বিমল স্টোর থেকে ১৩ কেজি পলিথিনের শপিং ব্যাগ জব্দসহ ১ হাজার টাকা জরিমানা ও মেসার্স আল নূর এন্টারপ্রাইজ থেকে ৯ কেজি পলিথিনের শপিং ব্যাগ জব্দসহ ৫শত টাকা জরিমানা করা হয়। পরিবেশ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সহকারী পরিচালক কাজী সাইফুদ্দীনসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণ ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ