ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সদরের দাদশী ইউপির নৌকার চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী মতবিনিময় সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১২-২১ ১৩:৪৯:৫০
রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউপির নৌকার চেয়ারম্যান প্রার্থী মোঃ রমজান আলীর নির্বাচনী মতবিনিময় সভা গতকাল ২১শে ডিসেম্বর সন্ধ্যায় ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউপির নৌকার চেয়ারম্যান প্রার্থী মোঃ রমজান আলীর নির্বাচনী মতবিনিময় সভা গতকাল ২১শে ডিসেম্বর সন্ধ্যায় দাদশী বাজারস্থ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 
  সভায় দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রমজান আলী, সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান বাচ্চু, উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা এডঃ নজরুল ইসলাম লাভলু, দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মজিদ চৌধুরী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিয়া, বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা শরীফ উদ্দিন চৌধুরী ও সাবেক ব্যাংকার আব্দুল খালেক ভুঁইয়া, খলিল মন্ডলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 
  মতবিনিময় সভায় নৌকার প্রার্থী রমজান আলী বলেন, আমি সাধারণ মানুষের জন্য রাজনীতি করি। সবসময় তাদের পাশে থাকার চেষ্টা করি। নির্বাচিত হলে এলাকার রাস্তা-ঘাট ও ধর্মীয়-শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নসহ সেবার মনোভাব নিয়ে জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাবো।
  সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান বাচ্চু বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির সাথে তাল মিলিয়ে দাদশী ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা প্রতীককে জয়যুক্ত করতে হবে। একমাত্র নৌকাই পারবে গ্রামকে শহরে উন্নীত করার প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়ন করতে। নৌকা বিজয়ী হলে ইউনিয়নবাসী শান্তিতে থাকতে পারবে। নাগরিক সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ