ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির ত্রৈমাসিক সভা
  • মোক্তার হোসেন
  • ২০২১-১২-২৩ ১৪:৪৩:৫৯
পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে গত বুধবার দুপুরে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির ত্রৈমাসিক সভা গত ২২শে ডিসেম্বর দুপুর ১২টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

  জানা যায়, পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির সভাপতি মোহাম্মাদ আলীর সভাপতিত্বে সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং উপজেলা তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির সদস্য সচিব ডাঃ মোহাম্মদ হাসানাত আল মতিন, পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা, পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, পাংশা মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) উত্তম কুমার ঘোষ, পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদসহ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

  উপস্থাপনা করেন পাংশা উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ তৈয়বুর রহমান। সভায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ