ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে মারপিটের অভিযোগ আরেক প্রার্থীর বিরুদ্ধে
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১২-২৩ ১৪:৪৪:২৯
রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু’র এক কর্মীকে মারপিটের অভিযোগ উঠেছে অপর স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন সরদারের বিরুদ্ধে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু’র এক কর্মীকে মারপিটের অভিযোগ উঠেছে অপর স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন সরদারের বিরুদ্ধে। 

  গতকাল ২৩শে ডিসেম্বর দুপুর ১টার দিকে বসন্তপুর ইউনিয়নের রঘুনাথপুর বাজারে এই মারপিটের ঘটনা ঘটে। আহত ব্যক্তির নাম মীর্জা আলাউদ্দিন(৪৬)। তিনি বসন্তপুর ইউনিয়নের মুচিদহ গ্রামের মৃত মীর্জা খবির আলীর ছেলে। আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

  হাসপাতালে চিকিৎসাধীন মীর্জা আলাউদ্দিন বলেন, দুপুরে আমি রঘুনাথপুর বটতলা বাজারে ঘুরে ঘুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মীর্জা বদিউজ্জামান বাবু’র ঘোড়া প্রতীকে ভোট চাচ্ছিলাম। এ সময় ওই বাজারে আরেক স্বতন্ত্র প্রার্থী জাকির সরদারের নেতৃত্বে মোটর সাইকেল প্রতীকের একটি মিছিল আসে। জাকির সরদার সবার সাথে হাত মেলাতে মেলাতে এসে আমার সাথেও হাত মেলায়। এরপর সে আমাকে বলে, তোমরা যে কাজটা করতেছো তা ভালো না। ‘কেন-আমরা কী অন্যায় করলাম’ বলামাত্রই জাকির সরদার আমাকে মারা শুরু করে। জাকির সরদারের পাশাপাশি তার কর্মীরাও লোহার রড দিয়ে ও কিল-ঘুষি-লাথি দিয়ে আমাকে মারপিট করে ফেলে রেখে চলে যায়। পরে আমি মোবাইল ফোনে আমার লোকজনদের খবর দিলে তারা এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে এনে ভর্তি করে। 

  হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাঃ অনিন্দিতা সাহা জানান, ‘মীর্জা আলাউদ্দিনের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে শক্ত কিছু দিয়ে পেটানো হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

  অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী(সাবেক চেয়ারম্যান) জাকির হোসেন সরদার বলেন, ‘লোহার রড দিয়ে মারপিটের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। একজন প্রার্থীর হাতে কী রড থাকে? দুপুরে আমি আমার ১৬জন কর্মী নিয়ে রঘুনাথপুর বাজারে নির্বাচনী প্রচারণায় যাই। এ সময় মীর্জা আলাউদ্দিন আমাকে উদ্দেশ্য করে গালি দিলে আমার কর্মীরা তাকে মারধর করতে যায়। তখন আমি আমার কর্মীদের থামিয়ে দেই।’

  চেয়ারম্যান প্রার্থী মীর্জা বদিউজ্জামান বাবু বলেন, ‘আমার কর্মী মীর্জা আলাউদ্দিনকে জাকির সরদার ও তার লোকজন নির্মমভাবে মারপিট করেছে। এছাড়াও জাকির সরদারের কর্মী ঝন্টু আলাউদ্দিনের কাছে থাকা ১০ হাজর টাকা ও সাদ্দাম তার কাছে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় আমি রাজবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।’ 

  জানা গেছে, মীর্জা বদিউজ্জামান বাবু’র অভিযোগে ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০/৬০ জনকে আসামী করা হয়েছে। নাম উল্লেখ করা অভিযুক্তরা হলো-চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন সরদার(৫৫) ও তার ভাই আনোয়ার হোসেন সরদার(৫৭), রঘুনাথপুর গ্রামের সেলিম মোল্লা(৪৫), মুচিদহ গ্রামের আরিফুল ইসলাম খান(৩৭) ও সাদ্দাম হোসেন(৩০), উদয়পুর গ্রামের মিলন শেখ(৩৫) ও আবু হোসেন মন্ডল(৪৫), বড় রঘুনাথপুর গ্রামের রাকিব হোসেন(২৫) ও তুফান শেখ(২১), রাজাপুর গ্রামের আজাহার মন্ডল(৪০), ধুলদী লক্ষ্মীপুর গ্রামের বারেক শেখ(৪৫) ও ঝন্টু(৩৫) এবং মহারাজপুর গ্রামের রুবেল সরদার(৪০)। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ