ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
প্রচারণার শেষ দিনে রাজবাড়ী সদরের আলীপুরে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী মিলনের পথসভা-মিছিল
  • শেখ মামুন
  • ২০২১-১২-২৪ ১৩:৪৫:০৪
রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুহাম্মদ বজলুর রশিদ মিঞা মিলনের নৌকা প্রতীকের পক্ষে গতকাল ২৪শে ডিসেম্বর বিকালে আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে পথসভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মুহাম্মদ বজলুর রশিদ মিঞা মিলনের পক্ষে নির্বাচনী প্রচারণার শেষ দিনে গতকাল ২৪শে ডিসেম্বর বিকালে ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক নারী-পুরুষ নৌকার পক্ষে মিছিল সহকারে আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে জমায়েত হয়। 

  এরপর সেখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত পথসভায় নৌকার চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ বজলুর রশিদ মিঞা মিলন, সাবেক চেয়ারম্যান শাহীন শেখ, আওয়ামী লীগ নেতা এডঃ মোস্তফা কবীর, জেলা পরিষদ সদস্য নাজমুল হাসান মিন্টু ও বীর মুক্তিযোদ্ধা শাহ আলম পাঠান বক্তব্য রাখেন। 

  নৌকার প্রার্থী মুহাম্মদ বজলুর রশিদ মিঞা মিলন বলেন, মানুষকে সেবা করার ব্রত নিয়ে আমি রাজনীতি করি। সবসময় সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করি, সাধ্যমত সাহায্য-সহযোগিতা করি। ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নসহ এলাকার সার্বিক উন্নয়নে সচেষ্ট রয়েছি। নির্বাচিত হলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর পরামর্শ ও সহযোগিতা নিয়ে আলীপুর ইউনিয়নকে রাজবাড়ী তথা সারা দেশের মধ্যে অন্যতম আদর্শ একটি ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। যেহেতু রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীও আওয়ামী লীগের, সে ক্ষেত্রে আলীপুর ইউনিয়নের উন্নয়নে তার আন্তরিক সহযোগিতা পাবো।

  অন্যান্য বক্তাগণ বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের প্রার্থীরা চেয়ারম্যান নির্বাচিত হয়ে আসছে বলে আলীপুর ইউনিয়নে জেলার মধ্যে সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে এবং এখনও হচ্ছে। এই উন্নয়ন ও অগ্রগতিকে ধরে রাখতে হলে এবারও নৌকা প্রতীককে জয়যুক্ত করতে হবে। এ জন্য দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সম্মিলিতভাবে ভোট দিয়ে তাকে বিজয়ী করতে হবে। 

  পথসভা শেষে নৌকার সমর্থনে সংক্ষিপ্ত নির্বাচনী মিছিল বের হয়ে আলাদীপুর বাজার এলাকা প্রদক্ষিণ করে। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ