ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীর মিজানপুরে সুষ্ঠু নির্বাচন চেয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বাবলু’র সাংবাদিক সম্মেলন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১২-২৪ ১৩:৪৬:২০
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন সিকদার বাবলু গতকাল ২৪শে ডিসেম্বর বাগমারা গ্রামস্থ নিজ বাড়ীতে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

নৌকার প্রার্থীর কর্মী-সমর্থকদের বিরুদ্ধে নানা অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছেন রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র(আওয়ামী লীগের বিদ্রোহী) চেয়ারম্যান প্রার্থী ও সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন সিকদার বাবলু। 

  গতকাল ২৪শে ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে মিজানপুর ইউনিয়নের বাগমারা গ্রামস্থ নিজ বাড়ীতে এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।  

   সাংবাদিক সম্মেলনে কবির উদ্দিন সিকদার বাবলু বলেন, আগামী ২৬শে ডিসেম্বর অনুষ্ঠিত্য মিজানপুর ইউপির নির্বাচনে আমি আনারস প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছি। মিজানপুর ইউনিয়ন পদ্মা নদীর তীরবর্তী নদী ভাঙন কবলিত এলাকা। এখানে সন্ত্রাসী বাহিনীর আনাগোনা অন্য ইউনিয়নগুলোর থেকে বেশী। এই সন্ত্রাসীদের দ্বারা আমি, আমার মেয়ে, জামাতা ও ভাইসহ আমার কর্মী-সমর্থকরা বিভিন্ন সময়ে লাঞ্ছিত হয়েছি। আমি ভোট চাইতে গেলে সামনে-পিছে মোটর সাইকেল দিয়ে ব্যারিকেড দেয়া হয়। এলাকায় এমন কথা বলা হচ্ছে, ভোট কেন্দ্রে যেতে দিবে না-পোলিং এজেন্ট দিতে দিবে না। প্রকাশ্যে নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকার বাইরে ভোট দিতে দিবে না। আমার কর্মী-সমর্থকদের নানা প্রকার হুমকি দেয়া হচ্ছে। দুই দিন আগে তারা ২০০/২৫০ মোটর সাইকেল নিয়ে তান্ডব চালিয়েছে, পরের দিন আমার এক ভাইয়ের বাড়ীতে হামলা করেছে। গতকালও আমি পাশের গ্রামে ভোট চাইতে গেলে আমাকে গালিগালাজ করেছে। গত নির্বাচনে আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলাম, কিন্তু পরে আমাকে ৮৬ ভোটে পরাজিত হয়েছি বলে ঘোষণা করা হয়। সরকার ঘোষণা করেছে অবাধ-সুষ্ঠু নির্বাচন দিবে। রাজবাড়ীর প্রশাসন ও পুলিশ সুন্দরভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে। আশা করি সামনের ২টা দিনও তারা আমাদের পাশে থাকবেন।

  কবির উদ্দিন সিকদার বাবলুর জামাতা জিয়াউর রহমান জিয়া বলেন, আমাকে হুমকি দেওয়া হচ্ছে বাড়ী থেকে বের হলে লাশ পড়বে। গুম করে দেওয়া হবে। আমার বাড়ীর সামনে গিয়ে এসব বলা হচ্ছে। এতে আমার স্ত্রী অনেক ভয়ে আছে। সে এটা শুনে কান্নাকাটি করে। আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই। 

  কবির উদ্দিন সিকদার বাবলুর মেয়ে (জিয়াউর রহমান জিয়ার স্ত্রী) শরমী সিকদার বলেন, আমাকে ভয়-ভীতি দেখানো হচ্ছে। ভোট চাইতে গেলে তারা ঘিরে ধরে আজে-বাজে কথা বলে। মেছোঘাটা ও সূর্যনগরে আমাকে ভয়-ভীতি দেখানো হয়েছে।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ