ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত রাজবাড়ী জুট মিল পরিদর্শনে এসোসিয়েশনের সভাপতি
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১২-২৪ ১৩:৪৭:১০
বাংলাদেশ জুট মিল এসোসিয়েশনের সভাপতি ও আকিজ জুট মিলস লিমিটেডের চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন গতকাল ২৪শে ডিসেম্বর দুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত হওয়া রাজবাড়ী জুট মিল পরিদর্শন করেন -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ জুট মিল এসোসিয়েশনের সভাপতি ও আকিজ জুট মিলস লিমিটেডের চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন গতকাল ২৪শে ডিসেম্বর দুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত হওয়া রাজবাড়ী জুট মিল পরিদর্শন করেছেন।

  তিনি হেলিকপ্টারযোগে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে অবতরণ করেন। সেখান থেকে তিনি গাড়ীতে রাজবাড়ী জুট মিল পরিদর্শন করতে যান। এ সময় তার সাথে ইরফান নামে তুরস্কের একজন নাগরিক ছিলেন। রাজবাড়ী জুট মিলে পৌঁছালে মিলের পরিচালক সুজাউদ্দিন মিয়া তাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান। 

  এ সময় রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ সাহাদাত হোসেন, মিলের অন্যান্য কর্মকর্তাগণ এবং আকিজ সিমেন্টের আঞ্চলিক বিপণন ব্যবস্থাপক আফজাল উদ্দিন একরামসহ রাজবাড়ীতে কর্মরত আকিজ গ্রুপের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  পরিদর্শনকালে শেখ নাসির উদ্দিন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত মিলটি ঘুরে দেখেন এবং মিল কর্তৃপক্ষের সাথে কথা বলেন। 

  পরিদর্শন শেষে তিনি হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্য রওনা দেন। এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

  উল্লেখ্য, রাজবাড়ী জেলার শীর্ষ শিল্প প্রতিষ্ঠান রাজবাড়ী জুট মিলে গত ১০ই ডিসেম্বর সকাল সোয়া ৬টার দিকে ভয়াবহ অগ্নিকান্ডের মিলের ১নং ইউনিটসহ স্টাফ অফিস, একাউন্টস রুম, স্টোর এবং ৩নং ইউনিটের ব্যাপক ক্ষতি হয়েছে। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ