ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন উপকরণ বিতরণ
  • মাহ্ফুজুর রহমান
  • ২০২১-১২-২৮ ১৪:০৫:২৫

‘কুরআনের পাখিদের সাথে আমরা’-শ্লোগানকে সামনে রেখে ফেসবুক ভিত্তিক অনলাইন শপিং ‘লাভলী গ্লামারস্’ এর উদ্যোগে রাজবাড়ী সদর উপজেলার কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মধ্যে পোশাক, জুতাসহ খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

  গত ২৭শে ডিসেম্বর বিকালে এসব সামগ্রী বিতরণ করা হয়। এ সময় লাভলী গ্লামারস্রে পরিচালক মেহেরুন নেছা লাভলী, বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান ছারোয়ার হোসেন, আলহাজ্ব নিজাম উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেওয়ান মোঃ আনিছুর রহমান, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা দেওয়ান আবু সাঈদ আহমেদ, সুরাজ মোহিনী ইনস্টিটিউট (স্কুল এন্ড কলেজ) এর সাবেক অধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন বিশ্বাস, কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার পরিচালক হাফেজ মাওলানা মোঃ মাহাবুবুর রহমানসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

  লাভলী গ্লামারস্রে পরিচালক মেহেরুন নেছা লাভলী জানান, ৬ষ্ঠ বারের মতো কামালদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মধ্যে পাঞ্জাবী-পাজামা, পাগড়ী, নুরানী কুরআন শিক্ষা বই, জায়নামাজ ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হলো। আল্লাহ্তা’লা তৈফিক দিলে আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!