ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ীতে পাঁচ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব উদ্বোধন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০১-০৩ ১৩:৪১:১৯
রাজবাড়ী শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে গতকাল ৩রা জানুয়ারী সন্ধ্যায় শুরু হয়া ৫দিনব্যাপী সাংস্কৃতি উৎসবের উদ্বোধনীতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

মুজিব জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে ৫দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু হয়েছে। 

  গতকাল ৩রা জানুয়ারী সন্ধ্যায় উৎসবের উদ্বোধন করেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস। অনুষ্ঠানে অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, প্রফেসর শংকর চন্দ্র সিনহা, কবি সালাম তাসির, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অসীম কুমার পাল, কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ ও সিনিয়র সাংবাদিক এম দেলোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক চায়না রাণী সাহা। 

  উদ্বোধন অনুষ্ঠান শেষে জেলা শিল্পকলা একাডেমী, বালিয়াকান্দি উপজেলা শিল্পকলা একাডেমী ও আলাদীপুরের আপন শিল্পী গোষ্ঠীর সদস্যরা কবিতা আবৃত্তি ও গান-নৃত্য পরিবেশন এবং স্বদেশ নাট্যাঙ্গনের শিল্পীরা নাটক ‘হৃদয়ে রক্তক্ষরণ’ মঞ্চায়ন করে। 

  এছাড়াও উদ্বোধন অনুষ্ঠানের আগে জেলা শিল্পকলা একাডেমীর সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে ময়দানের অনুষ্ঠানস্থলে গিয়ে শেষ হয়।

  উল্লেখ্য, আগামী ৭ই জানুয়ারী পর্যন্ত প্রতিদিন বিকাল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানের মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান, নাটক, যাত্রাপালা, পুতুল নাচ, অষ্টক গান ইত্যাদি পরিবেশিত হবে।  

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ