ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
গোয়ালন্দ উপজেলার শিক্ষার্থীদের করোনার টিকাদান কার্যক্রম শুরু
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২২-০১-১০ ১৩:২৩:৩৭
গোয়ালন্দ উপজেলার অফিসার্স ক্লাবে গতকাল ১০ই জানুয়ারী সকালে শিক্ষার্থীদের করোনার টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী ও উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক -মাতৃকণ্ঠ।

গোয়ালন্দ উপজেলায় শিক্ষার্থীদের করোনার টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। 
  গতকাল ১০ই জানুয়ারী সকালে গোয়ালন্দ উপজেলা অফিসার্স ক্লাবে টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী ও উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক। 
  এখানে ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের ফাইজার-বায়োএনটেকের টিকা দেয়া হবে। টিকা পেতে শিক্ষার্থীদের সুরক্ষা অ্যাপের মাধ্যমে নিবন্ধন করতে হবে এবং টিকা নেওয়ার সময় টিকা কার্ড প্রিন্ট করে নিয়ে যেতে হবে। 
  গোয়ালন্দ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান জানান, ইতিপূর্বে টিকা দেয়ার জন্য শিক্ষার্থীদের রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যেতে হতো। এতে প্রচন্ড ভিড় মোকাবেলাসহ ভোগান্তি পোহাতে হতো। এই ভোগান্তি থেকে শিক্ষার্থীদের মুক্তি দিতে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে গোয়ালন্দেই এই কার্যক্রম শুরু হয়েছে। প্রাথমিকভাবে আগামী ৩দিন শিক্ষার্থীদের গোয়ালন্দ অফিসার্স ক্লাবে এই টিকা প্রদান করা হবে।

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ