ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী বিমল কুমার দাশকে বিদায় সংবর্ধনা প্রদান
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০১-১৩ ১৪:২৮:৩৫

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র রাজবাড়ী জেলা কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী বিমল কুমার দাশকে অবসরজনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

  রাজবাড়ী এলজিইডি’র সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে গতকাল ১৩ই জানুয়ারী দুপুরে এলজিইডি’র নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের সম্মেলন কক্ষে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়। 

  এর আগে সকালে এলজিইডি’র সদর দপ্তর থেকে আসা নবাগত নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম রাজবাড়ীতে যোগদান করে দায়িত্বভার গ্রহণ করেন।

  এলজিইডি’র নবাগত নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এলজিইডির ফরিদপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী প্রভাস চন্দ্র বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে ফরিদপুর অঞ্চলের নির্বাহী প্রকৌশলী মোঃ আমিনুর রহমান, সংবর্ধিত রাজবাড়ীর বিদায়ী নির্বাহী প্রকৌশলী বিমল কুমার দাশ, সিনিয়র সহকারী প্রকৌশলী একেএম রফিকুল ইসলাম, সহকারী প্রকৌশলী পূর্ণেন্দু সাহা, সদর উপজেলা প্রকৌশলী গোলাম রব্বানী, পাংশা উপজেলা প্রকৌশলী জাকির হোসেন, গোয়ালন্দ উপজেলা প্রকৌশলী মোঃ বজলুর রহমান খান, বালিয়াকান্দি উপজেলা প্রকৌশলী নির্বাহী মোঃ আলমগীর বাদশা, কালুখালী উপজেলা প্রকৌশলী তৌহিদুল হক জোয়ার্দ্দার, রাজবাড়ী সদরের উপ-সহকারী প্রকৌশলী সাইদুর রহমান, পাংশা উপজেলা কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম। নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের হিসাব রক্ষক আইয়ুব আলী প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ বিদায়ী নির্বাহী প্রকৌশলী বিমল কুমার দাশের কর্মময় জীবনের ভূয়সী প্রশংসা করে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। বিমল কুমার দাশও সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং কর্মকালীন সময়ে সহকর্মীদের কারো মনে অজ্ঞাতসারে দুঃখ দিয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানান। 

  অনুষ্ঠান সঞ্চালনা করেন এলজিইডির ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের জেলা সমাজ বিজ্ঞানী জামাল উদ্দিন। অনুষ্ঠানে এলজিইডি’র বিদায়ী নির্বাহী প্রকৌশলী বিমল কুমার দাশকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ