ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
পাংশার লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীতে কম্বল বিতরণ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০১-১৬ ১৩:৪২:০৮
পাংশার লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল ১৬ই জানুয়ারী বিকালে হকার ও নিম্ন আয়ের মানুষের মধ্যে দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন কম্বল বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশার লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ও দৈনিক মাতৃকণ্ঠের সহযোগিতায় সদর উপজেলার বিভিন্ন স্থানে কম্বল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।
  গতকাল ১৬ই জানুয়ারী বিকালে রাজবাড়ী শহরের পান্না চত্ত্বর এলাকায় দৈনিক মাতৃকণ্ঠের কার্যালয় প্রাঙ্গনে কম্বল বিতরণ করেন দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন। 
  আয়োজকরা জানান, আজকে রাজবাড়ী শহরের পত্রিকা বিক্রেতা হকার ও নিম্ন আয়ের মানুষের মধ্যে শতাধিক কম্বল বিতরণ করা হয়। এছাড়াও কয়েক দিনের মধ্যে রাজবাড়ী সদরের বিভিন্ন স্থানে হতদরিদ্র প্রতিবন্ধী ও অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হবে।    
  উল্লেখ্য, পাংশার লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে বিগত কয়েক বছর ধরে শীত মৌসুমে দৈনিক মাতৃকণ্ঠের সহযোগিতায় রাজবাড়ীতে দুস্থ-অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হচ্ছে। এছাড়াও লুৎফর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে গত বছর করোনাকালে বিপুল পরিমান মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও পিপিই বিতরণ করা হয়।

 

রাজবাড়ীতে রেলওয়ে ঈদগাহ মাঠে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত
আসন্ন ঈদযাত্রায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলবে ১৫টি ফেরী-২০টি লঞ্চ
শাশুড়ীকে জবাই করে হত্যা‍: পুত্রবধূসহ পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন
সর্বশেষ সংবাদ