ঢাকা শনিবার, মে ২৮, ২০২২
পাংশার লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীতে কম্বল বিতরণ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০১-১৭ ০০:৪২:০৮
পাংশার লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল ১৬ই জানুয়ারী বিকালে হকার ও নিম্ন আয়ের মানুষের মধ্যে দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন কম্বল বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশার লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ও দৈনিক মাতৃকণ্ঠের সহযোগিতায় সদর উপজেলার বিভিন্ন স্থানে কম্বল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।
  গতকাল ১৬ই জানুয়ারী বিকালে রাজবাড়ী শহরের পান্না চত্ত্বর এলাকায় দৈনিক মাতৃকণ্ঠের কার্যালয় প্রাঙ্গনে কম্বল বিতরণ করেন দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন। 
  আয়োজকরা জানান, আজকে রাজবাড়ী শহরের পত্রিকা বিক্রেতা হকার ও নিম্ন আয়ের মানুষের মধ্যে শতাধিক কম্বল বিতরণ করা হয়। এছাড়াও কয়েক দিনের মধ্যে রাজবাড়ী সদরের বিভিন্ন স্থানে হতদরিদ্র প্রতিবন্ধী ও অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হবে।    
  উল্লেখ্য, পাংশার লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে বিগত কয়েক বছর ধরে শীত মৌসুমে দৈনিক মাতৃকণ্ঠের সহযোগিতায় রাজবাড়ীতে দুস্থ-অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হচ্ছে। এছাড়াও লুৎফর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে গত বছর করোনাকালে বিপুল পরিমান মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও পিপিই বিতরণ করা হয়।

 

নানা আয়োজনে রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
পদ্মা সেতু হওয়ার পর ড.ইউনুসের মুখে কথা নেই---তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ
দুই দিনের সফরে রাজবাড়ীতে আসছেন বিভাগীয় কমিশনার
সর্বশেষ সংবাদ