ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
বেনাপোল পোর্ট থানার ওসি’র দায়িত্ব পেলেন রাজবাড়ী ডিবি’র সাবেক সফল ওসি কামাল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০২-০২ ১৫:৩৫:৩৮
- বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে গতকাল ২রা ফেব্রুয়ারী যোগদান করেছেন রাজবাড়ী ডিবি’র সাবেক সফল ওসি মোঃ কামাল হোসেন ভূঁইয়া।

  বেনাপোল পোর্ট থানায় যোগদানের পূর্বে তিনি ২০২১ সালের নভেম্বরে যশোর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে যোগদান করে রিভার্জ অফিসে সংযুক্ত ছিলেন। তার পূর্বে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে এপিবিএন বরিশালে কর্মরত ছিলেন।

  কামাল হোসেন ভূঁইয়া’র জন্মস্থান ফরিদপুর সদরের কানাইপুর এলাকায়। ২০০৮ সালে তিনি সাব-ইন্সপেক্টর পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার প্রথম কর্মস্থল রাজবাড়ী জেলা। এ জেলার সদর থানা, পাংশা থানা ও ডিবিতে দায়িত্ব পালনের পর ২০১৬ সালে ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়ে ২০১৭ সালে রাজবাড়ী সদর থানার ইন্সপেক্টর(তদন্ত) পদে দায়িত্ব পালন করেন। এরপর তিনি রাজবাড়ী ডিবি’র ওসি হিসেবে যোগদান করে ২০১৯ সালের জুলাই পর্যন্ত সুনাম ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। 

  রাজবাড়ী সদর, পাংশা ও ডিবি’তে কর্মরত থাকাকালে তিনি নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী ও সর্বহারা দলের সন্ত্রাসী গ্রেফতার-দমন, অবৈধ অস্ত্র-গুলি উদ্ধার এবং চরমপন্থীদের আত্মসমর্পনে ব্যাপক ভূমিকা রেখেছেন।

  গত ৩১শে জানুয়ারী যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম(বার), পিপিএম-এর অফিস আদেশে গতকাল ২রা ফেব্রুয়ারী তিনি বেনাপোল পোর্ট থানায় যোগদান ও দায়িত্বভার গ্রহণ করেন। যোগদানের পর তিনি আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে থানা এলাকার অপরাধ ও চোরাচালান দমনে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ